বুকের রক্ত দিয়ে হলেও এই সরকারের পতন ঘটাবো: টিপু

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আপনারা কি প্রস্তুত আছেন ইনশাল্লাহ এই হাসিনার সরকার বাংলাদেশে দুর্ভিক্ষ সৃষ্টি করেও পার পাবে না। গণতন্ত্রকে হত্যা ও সংবাদ মাধ্যমের স্বাধীনতা এবং বাক স্বাধীনতাকে হরণ করেও আর পাবে না। ইনশাল্লাহ ঈদের পর আমাদের রাজনৈতিক অভিভাবক তারেক রহমান নির্দেশে আমরা সারা বাংলাদেশে এ ফ্যাসিবাদী হাসিনা সরকারের পতনের আন্দোলনে অতীত যেমন রাজপথে ছিলাম তেমনভাব আগামীতেও বুকের তাজা রক্ত দিয়ে হলেও এই সরকারকে হঠাবো।

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপি বন্দর উপজেলা বিএনপির আওতাধীন কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

বৃহস্পতিবার ( ২১ মার্চ ) বাদ আছর বন্দর উপজেলাধীন সাবদী গ্ৰীন গ্ৰার্ডেন পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, আমি একটি কথাই বলবো আমাদের নেতা তারেক রহমান এই ফ্যাসিবাদী হাসিনা সরকারের অধীনে কোন নির্বাচনে যায়নি। সাতই জানুয়ারির নির্বাচনে যায়নি এবং উপজেলা নির্বাচনকে বয়কট করেছে। আপনারও উপজেলা নির্বাচনকে বয়কট করবেন কোন বহিষ্কৃত নেতা ও কোন দুষ্কৃতকারী বিএনপির নাম ভাঙ্গিয়ে আপনাদের কাছে ভোট প্রার্থনা করে আপনারা তা তাকে ধিক্কার দিবেন থুতু দিবেন। কারণ তারা বিএনপির নাম বিক্রি করে দুই দুইবার উপজেলা চেয়ারম্যান হয়েছেন। শুধু নিজেদের আখের গুছিয়ে ছিলেন কোন নেতা কর্মীদেরকে তারা প্রতিষ্ঠিত করেনি। সুতরাং নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিব আমরা প্রস্তুত রয়েছি নিজের বুকের তাজা রক্ত দিয়ে হলো গণতন্ত্রকে প্রতিষ্ঠা করব। মুক্ত করে আনবো দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ফিরিয়ে আনব তারুণ্যের অহংকার জননেতা তারেক রহমানকে।

কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাহাদুল্লাহ মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ফতেহ রেজা রিপন, সাবেক যুগ্ম আহ্বায়ক হাজী নুর উদ্দিন আহম্মেদ, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ লিটন, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপির সভাপতি শাহেনশাহ আহম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, রাশিদা জামাল, শাহিন আহমেদ, হুমায়ূন কবির, মাকিত মোস্তাকিম শিপলু, বন্দর থানা বিএনপির সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেজ, বন্দর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মহি উদ্দিন শিশির, সাংগঠনিক সম্পাদক তাওলাদ হোসেন, বিএনপি নেতা আবুল হোসেন রিপন, ইকবাল হোসেন, সোহেল খান বাবু, ডা. নজরুল ইসলাম, ধামগড় ইউনিয়ন বিএনপির সভাপতি জাহিদ খন্দকার, সাধারণ সম্পাদক মো. মহসিন, মদনপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আল মামুন ভূঁইয়া, সাধারণ সম্পাদক শাহিন শাহ্ মিঠু, বন্দর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. রাজু আহমেদে, সাধারণ সম্পাদক মাসুদ রানা, মুছাপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, বন্দর উপজেলা যুবদল নেতা ওদুদ সাগর,বন্দর উপজেলা ছাত্রদলের সভাপতি সাকিব রাইয়্যানসহ বন্দর ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ