ঈদের আগেই পূর্নাঙ্গ হচ্ছে যুবদলের ইউনিট কমিটি

নারায়ণগঞ্জ মেইল: অবশেষে পূর্নাঙ্গ রূপ পেতে যাচ্ছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ইউনিট কমিটিগুলো। আসন্ন ঈদুল ফিতরের আগেই মহানগর যুবদলের আওতাধীন ইউনিট কমিটি ঘোষনা করা হবে বলে জানা গেছে।


এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল নারায়ণগঞ্জ মেইলকে বলেন, আমরা আরো আগেই ইউনিট কমিটিগুলো পূর্নাঙ্গ করে ফেলতে চেয়েছিলাম কিন্তু গত কয়েক মাস দেশে চলমান রাজনৈতিক অস্থিরতার কারনে করা সম্ভব হয়নি। তবে এবার আমরা উদ্যোগ নিয়েছি। আসন্ন ঈদুল ফিতরের আগেই কমিটি ঘোষনা করতে পরবো বলে আশা রাখি।


ঘটনা সূত্রে প্রকাশ, ২০২১ সালের ১৬ নভেম্বর ঘোষনা করা হয়েছিলো নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সুপার ফাইভ আহবায়ক কমিটি। মমতাজউদ্দিন মন্তুকে আহবায়ক আর মনিরুল ইসলাম সজলকে সদস্য সচিব করে ঘোষনার প্রায় দুই বছর এই পাঁচজনেই আটকে ছিলো মহানগর যুবদল। এই সময়ের মধ্যে মহানগর যুবদল নিজেদের কমিটি পূর্নাঙ্গ করতে পারেনি, পারেনি কোনো ইউনিট কমিটিও ঘোষনা করতে। তাই নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ব্যানারে রাজপথের আন্দোলন সংগ্রামে আসা নেতাকর্মীদের কারো কোনো পদ পদবী বা রাজনৈতিক পরিচয় ছিলো না।


গত বছরের ২৯ আগষ্ট মনিরুল ইসলাম সজলকে আহবায়ক, সাগর প্রধানকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাহেদ আহমেদকে সদস্য সচিব করে ঘোষনা করা হয় মহানগর যুবদলের তিন সদস্যের আহবায়ক কমিটি। এই কমিটিও সাত মাস অতিবাহিত করে ফেললো কিন্তু ইউনিট কমিটিগুলি গঠন করতে পারেনি। এর ফলে নেতাকর্মীরা রাজনৈতিক পরিচয় ছাড়াই জীবন বাজি রেখে লড়াই করে যাচ্ছে সরকার পতনের।


নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতায় রয়েছে সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা এবং বন্দর উপজেলা ইউনিট। রয়েছে পাঁচটি ইউনিয়ন এবং সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ড কমিটি। এতগুলো কমিটির মধ্যে মাত্র দুটি ইউনিয়ন কমিটি ঘোষনা করেছে বর্তমান মহানগর কমিটির নেতারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ