যুবদল নেতাকর্মীদের পরিবারের পাশে সাগর প্রধান

নারায়ণগঞ্জ মেইল: গত ২৮ অক্টোবর থেকে সরকারবিরোধী এক দফা আন্দোলন করতে গিয়ে কারাবন্দী ও আত্মগোপন করা যুবদল নেতাকর্মীদের সন্তানদের নতুন বছরে স্কুল-কলেজে ভর্তি করার জন্য সম্মাননা বাবদ আর্থিক সহযোগিতা করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ঘর ছাড়া নেতাকর্মীদের পরিবারে গিয়ে তাদের সন্তানদের হাতে সহযোগিতারটুকু তুলে দেন তিনি।

 

এ সময় সাগর প্রধান বলেন, এই ফ্যাসিস্ট স্বৈরাচারী সরকার আরেকটি পাতানো নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখলের লক্ষ্যে সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর মিথ্যা হামলা মামলা দিয়ে হয়রানি করছে। গত দুই মাস যাবত সারা দেশের মতো নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও ঘরবাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে‌। তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর নেয়াটা আমাদের সকলের নৈতিক দায়িত্ব।

 

তিনি বলেন, আমি আমার ক্ষুদ্র সামর্থ্য দিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতা কর্মীদের পরিবারের শিশু সন্তানদের লেখাপড়ার জন্য সামান্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। এভাবে আমরা সবাই যে যার সামর্থ্য মত আমাদের সহযোদ্ধাদের পাশে যদি এগিয়ে আসি তাহলে আমাদের এক দফার আন্দোলন সফলতার মুখ দেখবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ