রাজপথ কাঁপাচ্ছে মাসুদ-আনোয়ারের সদর বিএনপি

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির চলমান আন্দোলনে নারায়ণগঞ্জের রাজপথ দাপিয়ে বেড়াচ্ছেন সদর থানা বিএনপির নেতাকর্মীরা। হরতাল অবরোধের প্রথম দিন থেকেই নারায়ণগঞ্জ শহরের রাজপথ দখলে রেখেছেন তারা। নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক এডভোকেট এইচএম আনোয়ার প্রধানের নেতৃত্বে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলসহ সড়ক অবরোধ কওে দলীয় কর্মসূচি পালন করে আসছে। এ কারণে একাধিক মামলার আসামী হলেও সকল ভয়কে উপেক্ষা করে তারেক রহমানের নির্দেশনা পালনে বদ্ধ পরিকর সদর থানা বিএনপির নেতাকর্মীরা।

 

সূত্রে প্রকাশ, সরকার পতনের এক দফা দাবিতে গত ২৮ অক্টোবর ঢাকার পল্টনে মহাসমাবেশের ডাক দেয় বিএনপি। সেই মহাসমাবেশকে সফল করতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি এবং প্রতিটি অঙ্গ সংগঠন পূর্ন প্রস্তুতি নিতে থাকে। ২৮ অক্টোবর মহাসমাবেশের আগ থেকেই নেতাকর্মীদের বাড়িঘরে পুলিশী অভিযান শুরু হয়। নেতাকর্মীরা তখন লুকিয়ে ঢাকা চলে যান কিন্তু ঢাকার মহাসমাবেশে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে এবং পরদিন সকাল সন্ধ্যা হরতালের ডাক দেয় দলটি। ২৯ তারিখ হরতালের পর টানা তিনদিনের অবরোধ কর্মসূচির পালন করে তারা।

 

হরতাল অবরোধের প্রথম দিন থেকেই শহরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিলসহ পিকেটিং করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি যেখানে অগ্রভাগে ছিলেন সদর থানা বিএনপির নেতৃবৃন্দ। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর দিক নির্দেশনায় মাসুদ রানা ও আনোয়ার প্রধানের নেতৃত্বে সদর থানা বিএনপির প্রতিটি নেতাকর্মী জীবন বাজি রেখে লড়াই করে যাচ্ছেন। মামলা হামলার ভয়কে জয় করে সরকার পতনের এক দফা বাস্তবায়নের দাবিতে অমরণ লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গিকার তাদের কন্ঠে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ