প্রকাশিত সংবাদে জাতীয় পার্টি নেতা বিটুর প্রতিবাদ

সংবাদ বিজ্ঞপ্তি: গত ১০ অক্টোবর নারায়ণগঞ্জের স্থানীয় একটি গণমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ডের তামাকপট্টি এলাকার মৃত বীর মুক্তিযোদ্ধা আদিব উদ্দিন চৌধুরী হাবলুর ছেলে ও মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন বিটুর।

 

প্রকাশিত সংবাদে উল্লেখ করা হয়, শহীদ নগর এলাকার মোহাম্মদ বজলু মিয়া নামে এক ব্যবসায়ী অভিযোগ করে বলেন, আমরা ৬ জন আমজাত, রাসেল, মিঠুন, রীনা, লিয়ন মিলে কিছুদিন আগে সুকুমপট্টি এলাকার সেমাই কারখানার পেছনে একটা জমি ক্রয় করেছিলাম। জমিটি ক্রয় করে চারিদিকে দেয়াল করে সবে মাত্র গেইট লাগাই। এমন সময় বিটু লোকজন নিয়ে আসে এরপর আমাদের কিনা জমি তার নিজের দাবি করে। সে আরো অনেকের জমিতে দলবল নিয়া সাইনবোর্ড দিয়া বলসে এখানে ঝামেলা আছে।

 

এব্যাপারে সালাউদ্দিন বিটু জানান, বজলু মিয়া নামে কাউকে আমি চিনি না। আমি কারো জমি দখল করিনি। একটি মহল আমার ইমেজ ক্ষুন্ন করতে সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে। আমি রাজনীতি করি এলাকার মানুষের উপকারের জন্য। এজন্য অধিকাংশ মানুষই আমাকে ভালবাসেন। এতে একটি মহল ঈর্ষান্বিত হয়ে আমার ইমেজ নষ্ঠ করার পায়তারা করছে। প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে সংবাদ প্রকাশের পূর্বে সত্য-মিথ্যা যাচাই করে সংবাদ প্রকাশের অনুরোধ জানাচ্ছি সাংবাদিক ভাইদের প্রতি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ