নেতাকর্মীদের গ্ৰেপ্তার ও ঘরে ঘরে পুলিশি হয়রানির নিন্দা জানিয়েছে মহানগর বিএনপি

সংবাদ বিজ্ঞপ্তি: বিএনপির ঢাকা মহাসমাবেশকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনী নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও ঘরে ঘরে তল্লাশী চালিয়ে হয়রানির অভিযোগ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি, সেইসাথে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তারা।

 

বুধবার (২৬ জুলাই) সন্ধ্যায় গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই বিএনপিকে রাজনীতির মাঠ থেকে সরিয়ে দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে মিথ্যা মামলায় নামভুক্ত নেতাকর্মীদের কারাগারে প্রেরণ করছে সরকার। বৃহস্পতিবার বিএনপির ঢাকার মহাসমাবেশকে বানচাল করতেই সরকার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দিয়ে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মিথ্যা মামলায় গ্রেপ্তার ও ঘরে ঘরে তল্লাশীর নামে পরিবারের সদস্যদের হয়রানি করছে।

 

তারা আরও বলেন গতকাল রাত থেকে এখন পর্যন্ত পুলিশ অভিযান চালিয়ে ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি শাহজালাল সরদার, বন্দর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি বাবুল হোসেন ১০নং যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন মঞ্জু, স্বেচ্ছাসেবক দল নেতা শাহ আলম মাষ্টারকে বাসা থেকে গ্রেফতার করেছে। অবিলম্বে মিথ্যা মামলায় গ্রেপ্তার ও ঘরে ঘরে হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । পাশাপাশি নারায়ণগঞ্জে এইসব রাজনৈতিক হয়রানিমূলক মিথ্যা মামলা ও গ্রেফতার বন্ধের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ