সদর থানা বিএনপির ১০ ইউনিটের সম্মেলন সম্পন্ন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সদর থানা বিএনপির অন্তর্গত ৮টি ওয়ার্ড ও ২টি ইউনিয়নের সম্মেলন সম্পন্ন হয়েছে। মহানগর বিএনপির নির্দেশনা মোতাবেক রাজপথের সক্রিয় ও ত্যাগী নেতাকর্মীদের খুঁজে বের করে কমিটি গঠন করার মতো এই কঠিন কাজটি সম্পন্ন করেন সদর থানা বিএনপির আহবায়ক মাসুদ রানা ও সদস্য সচিব এডভোকেট এইচএম আনোয়ার প্রধান।

 

১৯ এপ্রিল অনুষ্ঠিত হয় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন সদও থানা বিএনপির অন্তর্গত ১১নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলন। সম্মেলনে সভাপতি হন হাবিবুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন এবং সাংগঠনিক সম্পাদক শেখ মোহাম্মদ দিপু।

 

২০ এপ্রিল অনুষ্ঠিত হয় ১২নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলন। সম্মেলনে সভাপতি হন বরকত উল্লাহ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু ও সাংগঠনিক সম্পাদক শিবলী সাদিক শিপলু।

 

২১ মে অনুষ্ঠিত হয় ১৩নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন এড. শেখ আঞ্জুম আহম্মেদ রিফাত, সিনিয়র মো. হারুন শেখ, সাধারণ সম্পাদক হিরা সরদার, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. সোহেল বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক ওমনোয়ার হোসেন সোহেল, সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন ও প্রচার সম্পাদক মো. সনি।

 

২০ মে অনুষ্ঠিত হয় ১৪নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন হাজী মনির হোসেন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ রানা, সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন।

 

২২ মে অনুষ্ঠিত হয় ১৫নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন মো. মাসুদ চৌধুরী, সিনিয়র সহ সভাপতি ফেরদৌস রহমান, শওকত আলী সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম সম্পাদক খোকন সাহা ও সাংগঠনিক সম্পাদক কায়সার রায়হান খান।

 

৩১ মার্চ অনুষ্ঠিত হয় ১৬নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন আল-আমিন প্রধান ও সাধারণ সম্পাদক মাহাবুব রহমান।

 

১৩ এপ্রিল অনুষ্ঠিত হয় ১৭নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জিয়াউল হাসান নাঈম, সিনিয়র যুগ্ম সম্পাদক সালাউদ্দিন মোল্লা ও সাংগঠনিক সম্পাদক পলাশ প্রধান সুমন।

 

২১ এপ্রিল ঈদ উল ফিতরের আগের দিন অনুষ্ঠিত হয় ১৮নং বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন শাহজালাল সরদার, সিনিয়র সহ-সভাপতি এড. নুরুল কাদির সোহাগ, সহ-সভাপতি শাহাদাত হোসেন শাহিন, সাধারণ সম্পাদক আল আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন এবং সাংগঠনিক সম্পাদক সৈয়দ নাসিরউদ্দিন।

 

এছাড়া নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আওতাধীন আলীরটেক ইউনিয়ন বিএনপির সভাপতি হন আব্দুর রহমান, সিনিয়র সহ-সভাপতি জুলহাস সরদার ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন।

 

গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি হন আক্তার হোসেন, সিনিয়র কবির হোসেন শিকদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিয়াজী, যুগ্ম সম্পাদক ইব্রাহিম খলিল, সাংগঠনিক লিমন হোসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ