বন্দর থানা বিএনপির ৯ ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানা বিএনপির অন্তর্গত ৯টি ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন হয়েছে। মহানগর বিএনপির নির্দেশনা মোতাবেক রাজপথের সক্রিয় ও ত্যাগী নেতাকর্মীদের খুঁজে বের করে কমিটি গঠন করার মতো এই কঠিন কাজটি সম্পন্ন করেন বন্দর থানা বিএনপির আহবায়ক নুর মোহাম্মদ পনেছ ও সদস্য সচিব নাজমুল হক রানা।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানা বিএনপি’র অন্তর্গত ১৯নং ওয়ার্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয় ৬ মে। সম্মেলনে সভাপতি হন মো. সেলিম সভাপতি, সাধারণ সম্পাদক মো. আশরাফ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান, সহ-সভাপতি মো. আঃ হান্নান সিনিয়র যুগ্ম সম্পাদক আ: সালাম ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন পলু।

 

১৫ এপ্রিল অনুষ্ঠিত হয় ২০নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক মনির হোসেন পাঠান, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান, সিনিয়র যুগ্ম সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক ইসারুল হক রাহাত।

 

৯ এপ্রিল অনুষ্ঠিত হয় ২১নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন সাহেব আলী, সিনিয়র সহ-সভাপতি বাসেদ মিয়া, সাধারণ সম্পাদক নুর আলম স্বপন, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন মনাক্কা, সাংগঠনিক সম্পাদক শিপলু মিয়াজী।

 

২৭ মে অনুষ্ঠিত হয় ২২নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে শিবু চন্দ্র দাস সভাপতি হন ও রাসেল বেপারি সাধারণ সম্পাদক।

 

৬ এপ্রিল অনুষ্ঠিত হয় ২৩নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন আমিনুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক কাজল আহম্মেদ কালুন, সাংগঠনিক সম্পাদক ডা. কাজী নজরুল ইসলাম।

 

৫ এপ্রিল অনুষ্ঠিত হয় ২৪নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সাধারণ সম্পাদক হাজী জাবেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. আবদুল্লাহ।

 

২৫ এপ্রিল অনুষ্ঠিত হয় ২৫নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন ফারুক হোসেন, সাধারণ সম্পাদক কামরুল হাসান চুন্নু সাউদ, সিনিয়র সহ-সভাপতি বাবুল হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক আঃ সালাম, সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান টুলু, প্রচার সম্পাদক মো. মিলন।

 

২৬নং ওয়ার্ড বিএনপির সম্মেলনে সভাপতি হন সফি উদ্দিন সোহেল, সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন মিয়া, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান, সহ-সভাপতি মো. আমানত, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. ফারুক, সাংগঠনিক সম্পাদক মো. ইসলাম নারু।

 

১০ এপ্রিল অনুষ্ঠিত হয় ২৭নং ওয়ার্ড বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন ফিরোজ আহম্মেদ, সাধারণ সম্পাদক মো. রমজান, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ