বন্দর উপজেলা বিএনপির ৫ ইউনিয়নের সম্মেলন সম্পন্ন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর উপজেলা বিএনপির অন্তর্গত ৫টি ইউনিয়নের সম্মেলন সম্পন্ন হয়েছে। মহানগর বিএনপির নির্দেশনা মোতাবেক রাজপথের সক্রিয় ও ত্যাগী নেতাকর্মীদের খুঁজে বের করে কমিটি গঠন করার মতো এই কঠিন কাজটি সম্পন্ন করেন বন্দর উপজেলা বিএনপির মাজহারুল ইসলাম হিরনসহ উপজেলা কমিটির দায়িত্বপ্রাপ্তরা।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর উপজেলা বিএনপির অন্তর্গত কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয় ৫ জুন। সম্মেলনে সভাপতি হন শাহাদুল্লাহ মুকুল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি হুমায়ূন কবির, সহ- সভাপতি মো. দিদার ও হাকিম মেম্বার এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম ও সাংগঠনিক সম্পাদক সজিব খন্দকার।

 

৪ জুন অনুষ্ঠিত হয় মদনপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন মামুন ভূঁইয়া, সাধারণ সম্পাদক শাহিন শাহ্ মিঠু, সিনিয়র সহ-সভাপতি মো. শাহজাহান ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হক।

 

৩ জুন অনুষ্ঠিত হয় মুছাপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন তাঁরা মিয়া, সাধারণ সম্পাদক শাহিন আহমেদ, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম।

 

৩ জুন অনুষ্ঠিত হয় ধামগড় ইউনিয়ন বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন জাহিদ খন্দকার, সাধারণ সম্পাদক মো. মোহসিন, সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাবিব উল্লাহ আপন, সাংগঠনিক সম্পাদক মো.সালাউদ্দিন ও সহ-সাংগঠনিক সম্পাদক কবির হোসেন।

 

২ জুন অনুষ্ঠিত হয় বন্দর ইউনিয়ন বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি হন রাজু আহম্মেদ, সাধারণ সম্পাদক মাসুদ রানা, সিনিয়র সহ-সভাপতি বাবুল হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আঃ মতিন ও সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন রাজীব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ