দুই লক্ষ লোক সারাদেশে লুটপাট করছে: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আওয়ামীলীগের ইতিহাস হলো দুর্ভিক্ষের ইতিহাস। এর আগে ১৯৭৪ সালে তারা এদেশে দুর্ভিক্ষ উপহার দিয়েছিলো, বর্তমানেও দেশে দুর্ভিক্ষের পরিস্থিতি বিরাজ করছে। দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গিয়েছে। মানুষ এখন দুবেলা ভাত খেতে পায়না। আর এই দুর্ভিক্ষের কারন হলো এই সরকারের লুটপাট আর দূর্নীতি। আওয়ামীলীগের মন্ত্রী এমপিরা কোটি কোটি টাকা দূর্নীতি করে বিদেশে পাচার করেছে। এখন তাই এদেশে আর আওয়ামীলীগ নাই। আওয়ামীলীগের সাধারণ নেতাকর্মীরাও এই সরকারকে চায়না কারন সাধারণ নেতাকর্মীরাতো লুটপাট দূর্নীতি করেনি, করেছে আওয়ামীলীগের মাত্র দুই লক্ষ মানুষ যারা সরকারের মন্ত্রী এমপি আর আওয়ামীলীগের বড় বড় নেতারা।

 

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ১২নং ওয়ার্ড বিএনপি আয়োজিত আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার (১ জুন) দুপুরে ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকুর কার্যালয়ে এ আয়োজন করা হয়।

 

এডভোকেট সাখাওয়াত বলেন, আজকে বিএনপি নেতা কর্মীদেরকেই সিদ্ধান্ত নিতে হবে। আমরা প্রায় ১৫ বছর আওয়ামী লীগের জুলুম অত্যাচার নির্যাতনে নিষ্পাতিত হয়েছি। এভাবেই কি আমরা নিষ্পাতিত হতে থাকবো নাকি শেখ হাসিনার কবল থেকে এদেশের গণতন্ত্রকে উদ্ধার করবো। এদেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠিত করতে হলে আগামী দুই মাস আমাদেরকে রাজপথে থাকতে হবে। রাজপথে থেকে প্রমাণ করতে হবে যে আমরা এদেশের জনগণের সাথে আছি। বিএনপি জনগণের বন্ধু। আগামীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান যে কর্মসূচির ডাক দিবেন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে সেই কর্মসূচিতে পালন করবো।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য শওকত হাশেম শকুর সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধাণ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এডভোকেট জাকির হোসেন, যুগ্ম আহবায়ক এডভোকেট সরকার হুমায়ুন কবীর, আনোয়ার হোসেন আনু, ফতেহ মোঃ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির এড. রফিক আহমেদ, ডা.মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড. এইচএম আনোয়ার প্রধান প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ