জিয়াউর রহমান হত্যার পরিকল্পনাকারী শেখ হাসিনা: টিপু

নারায়ণগঞ্জ মেইল: মহানগর বিএনপির সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী আর মাত্র একদিন পরে। এই দিনটি এলেই মনে হয় ১৯৮১ সালের ১৭ মে শেখ হাসিনা ওয়াজেদকে বাংলাদেশে আসার ব্যবস্থা করে দিয়েছিলেন আমাদের নেতা জিয়াউর রহমান আর এর মাত্র ১৩ দিন পরেই তাকে হত্যা করা হয়। তাই আমাদের কাছে মনে হয় জিয়াউর রহমান হত্যার পরিকল্পনাকারী আপনিই শেখ হাসিনা।

 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানা বিএনপি’র অন্তর্গত ২২নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার (২৭ মে) বিকেলে বন্দরঘাট সংলগ্ন সুরুজ্জামান টাওয়ারের রাত্রী কমিউনিটি সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়।

 

তিনি বলেন, সরকারের পায়ের নিচ থেকে মাটি সরে যাচ্ছে। এখন রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই স্বৈরাচারী হাসিনা সরকারকে বিদায় করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দেশে একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন আয়োজন করতে হবে। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র প্রতিষ্ঠার এই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধভাবে শরিক হওয়ার আহবান জানাই। সেইসাথে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানা বিএনপির অন্তর্গত ২২নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের সফলতা কামনা করছি এবং আগামী দিনের আন্দোলন সংগ্রামে এই ওয়ার্ডের নেতাকর্মীরা গুরুত্বপূর্ন ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করছি।

 

মহানগর ২২নং ওয়ার্ড বিএনপি নেতা শিবু চন্দ্র দাসের সভাপতিত্বে ও মো. সানোয়ার আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট সাখাওয়াত হোসেন খান, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, যুগ্ম আহ্বায়ক ফতেহ মোঃ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির এড. রফিক আহমেদ, সদস্য ডা.মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব এড. এইচএম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ।

 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুর রহমান, মাকিদ মোস্তাকিম শিপলু, নাসিক ২০নং ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেতা শাহে নেওয়াজ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, নজরুল ইসলাম সরকার, বন্দর থানা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান বাদল, যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন, নাছির উল্লাহ্ টিপু, ইকবাল হোসেন, সোহেল খান বাবু প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ