আওয়ামীলীগ দেশের মানুষের রক্ত চুষে খাচ্ছে: সাখাওয়াত 

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমানে দেশ এক চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। এই ক্রান্তিকালে থেকে দেশের মানুষকে রক্ষা করার জন্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা আজ এখানে এসেছি। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানার অন্তর্গত ২৭ নং ওয়ার্ড বিএনপির সম্মেলনে সকলের মতামতের ভিত্তিতে একটি যোগ্য নেতৃত্ব নির্বাচিত হবে যারা আগামীদিনে কর্মীদের ঐক্যবদ্ধ করে রাজপথে আন্দোলন সংগ্রামে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ২৭ নং ওয়ার্ড বিএনপির সম্মেলনের সফলতা কামনা করছি সেই সাথে নবনির্বাচিত নেতৃত্বকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানার অন্তর্গত ২৭ নং ওয়ার্ড বিএনপির সম্মেলন ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার (১১ এপ্রিল) ২৭ নং ওয়ার্ডের কুড়িপাড়া এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়‌।
এডভোকেট সাখাওয়াত বলেন, আওয়ামী লীগ সরকার এদেশের মানুষের রক্ত চুষে খাচ্ছে। দেশের টাকা বিদেশে পাচার করে লুটপাটের মহোৎসব চালিয়ে যাচ্ছে আর দেশের মানুষ চরম দুর্বিসহ জীবন যাপন করছে। দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বাড়তে বাড়তে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে দেশে। দেশে এখন একটা দুর্ভিক্ষের পরিস্থিতি সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগের ইতিহাস দুর্ভিক্ষের ইতিহাস‌ ১৯৭৪ সালে তারা ক্ষমতায় এসে দেশকে একটি দুর্ভিক্ষের দেশে পরিণত করেছিলো। বর্তমানেও তারা সেই একই পরিস্থিতি সৃষ্টি করেছে। দেশের মানুষ আজ আওয়ামী লীগের দুঃশাসন থেকে মুক্তি চায়। আওয়ামী লীগ ক্ষমতায় এসেছিল ১০ টাকা সের চাল খাওয়াবে বলে। দশ টাকা সের চাল নেই, হাসিনা সরকারেরও দরকার নেই। দেশের মানুষ আজ হাসিনা সরকারকে লাল কার্ড দেখিয়েছে।
তিনি আরো বলেন, আমরা সবাই শহীদ জিয়ার আদর্শের রাজনীতিতে বিশ্বাসী। আমাদের মনে প্রাণে বেগম খালেদা জিয়া আর তারেক রহমানের বিরাজমান। কিন্তু এই বন্দরে কিছু বিএনপি নেতা আছে যারা মুখে বলে বিএনপি কিন্তু তাদের অন্তরে আওয়ামী লীগ আর জাতীয় পার্টি। তারা বিএনপির রাজনীতিতে পথ পদবী ধারণ করে আর বলে “দল যার যার সেলিম ওসমান সবার।” কিন্তু সেটা আর চলতে দেয়া হবে না। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় শহীদ জিয়ার আদর্শের সৈনিকেরা এবার এই লাঙ্গল মার্কা নৌকা মার্কা বিএনপিতে প্রতিরোধ করবে।
প্রধান বক্তার বক্তব্য নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেন, এই বন্দরের কৃতি সন্তান বিএনপির প্রতিষ্ঠাকালীন সদস্য মরহুম হাজী জালালউদ্দিন সাহেবকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি। এই জালাল হাজির নাম ভাঙ্গিয়ে অনেকে আঙ্গুল ফুলের কলা গাছ হয়েছে, সম্পদের পাহাড় গড়েছেন আর বিএনপি পদ পদবী দখল করে আওয়ামী লীগ জাতীয় পার্টির গোলামী করেছেন। কিন্তু আমরা সেই গোলামীর জিঞ্জির ভেঙ্গে ফেলবো। আমরা সাচ্চা জিয়ার সৈনিকদের সাথে নিয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় দালাল মুক্ত বিএনপির কমিটি উপহার দেবো এবং  রাজপথের পরিক্ষিত সৈনিকদের মূল্যায়ন করে একটি শক্তিশালী মহানগর বিএনপি গড়ে তুলবো। সকলকে সেই দিনের প্রত্যাশায় শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে আজকের এই সম্মেলনের সফলতা কামনা করছি এবং নতুন নেতৃত্বের প্রতি শুভকামনা ব্যক্ত করছি।
সম্মেলনের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক ফতেহ রেজা রিপন। সম্মেলন শেষে ফিরোজ আহম্মেদকে সভাপতি, মো. রমজানকে সাধারণ সম্পাদক এবং সালাউদ্দিন সালুকে সাংগঠনিক সম্পাদক করে নারায়ণগঞ্জ মহানগর ২৭নং ওয়ার্ড বিএনপির কমিটি ঘোষণা করেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।
২৭ নং ওয়ার্ড বিএনপি নেতা ফিরোজ আহম্মেদের  সভাপতিত্বে এবং বিএনপি নেতা মো. রমজান ও আক্তারুজ্জামান আক্তারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, বন্দর থানা বিএনপি’র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, সদস্য সচিব নাজমুল হক রানা, বন্দর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম হিরণ।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদুর রহমান, সদস্য শাহিন আহমেদ, বন্দর থানা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান বাদল, যুগ্ম আহবায়ক নাছির উল্লাহ্ টিপু, মাসুদ রানা, ইকবাল হোসেন, মো. সেলিম, সোহেল খান বাবু প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ