সাখাওয়াত-টিপুর নেতৃত্বে কাজ করতে মুকুলকে মহাসচিবের নির্দেশ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিদ্রোহী গ্রুপকে ধমকে দিলেন দলের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর। সেই সাথে দলের মধ্যে গ্রুপিং বন্ধ করে সাখাওয়াত-টিপুর নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশনা দিয়েছেন তিনি ।রবিবার (১২ মার্চ) আতাউর রহমান মুকুলের নেতৃত্বে বিদ্রোহী গ্রুপের সদস্যরা মির্জা ফখরুলের সাথে তার বাসভবনে দেখা করতে গেলে তিনি এই নির্দেশনা দেন। ভবিষ্যতে দলের মধ্যে বিভক্তি সৃষ্টির চেষ্টা করলে কঠোর পরিণতির হুঁশিয়ারিও জানান তিনি। কেন্দ্রীয় বিএনপি’র নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

 

সূত্র জানায়, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির বিপক্ষে অভিযোগ নিয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে গিয়েছিলেন আতাউর রহমান মুকুল ও আব্দুস সবুর খান সেন্টুসহ বিদ্রোহী গ্রুপের নেতারা। মহাসচিব এর বাসভবনে গিয়ে তারা আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর বিরুদ্ধে নালিশ দেওয়ার চেষ্টা করেন কিন্তু এতে উত্তেজিত হয়ে পড়েন মহাসচিব মির্জা ফখরুল। তিনি মুকুলসহ সকলকে ধমকে দেন এবং কেন্দ্র ঘোষিত আহ্বায়ক কমিটির নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন।

 

সভায় উপস্থিত বিদ্রোহী গ্রুপের এক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আতাউর রহমান মুকুলকে বলেছেন, তোমার বিরুদ্ধেই তো বিস্তর অভিযোগ জমা আছে বিএনপির কেন্দ্রীয় কমিটির কাছে। তুমি বিএনপি দলীয় পদ পদবী ব্যবহার করে সরকারি দলের সাথে লিয়াজো করে রাজনীতি করো। ইতিপূর্বে তোমার বিরুদ্ধে বিএনপির ধানের শীষের প্রার্থী বিপক্ষে অবস্থান নেওয়ার এবং বিএনপির এজেন্টের মেরে কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ রয়েছে। তাছাড়া বিভিন্ন সময়ে সরকারি দলীয় নেতাদের সাথে মিলে বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করার অভিযোগও রয়েছে। তাই তোমাকে শেষবারের মতো সাবধান করে দিচ্ছি। দলের এই দুঃসময় বিভক্তি সৃষ্টির চেষ্টা করবে না। কেন্দ্র ঘোষিত কমিটির সাথে মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করবে‌ অন্যথায় তোমার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

মহাসচিব তাদেরকে আরো বলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যে কমিটি দেয়া হয়েছে তা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছ থেকে এসেছে। এই কমিটির বিরুদ্ধে অবস্থান নেয়া মানে তারেক রহমানের বিপক্ষে অবস্থান নেয়া, বিএনপি’র হাই কমান্ডের বিরুদ্ধে অবস্থান নেয়া। তাই এখনো সময় আছে তোমরা সবাই বিভেদ বিভক্তি সৃষ্টির চেষ্টা না করে ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করার কাজে আত্মনিয়োগ করো।

 

মহাসচিবের সাথে দেখা করে মহানগর বিএনপির আহবায়ক কমিটির বিরুদ্ধে নালিশ দিতে গিয়ে নিজেরাই ধমক খেয়ে ফিরে এসেছে মুকুলবাহিনী। এখন তাদের সামনে শুধু একটাই পথ খোলা আছে আর সেটা হল সাখাওয়াত টিপুর নেতৃত্বাধীন মহানগর বিএনপির সাথে মিলেমিশে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করা- এমনটাই মনে করছেন দলের ত্যাগী নেতা কর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ