তারেক-জোবাইদার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা, মন্তু- সজলের নেতৃত্বে যুবদলের বিক্ষোভ 

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের একটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে নগরীতে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল বের করেছে মহানগর যুবদল ।

মঙ্গলবার ( ১ নভেম্বর ) সন্ধ্যা সাতটার দিকে নগরীতে এ বিক্ষোভ মিছিল বের করে মহানগর যুবদল। বিক্ষোভ মিছিলটি চাষাড়া থেকে শুরু করে মিশন পাড়া হয়ে ডনচেম্বার দিয়ে মেট্রো হলের মোড় হয়ে থেকে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিশনপাড়া হোসিয়ারি সমিতির সামনে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে যুবদলের নেতা-কর্মীরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং মামলা প্রত্যাহারের দাবি জানান। এছাড়াও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিও শ্লোগান দেন তারা।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী বিশিষ্ট চিকিৎসক ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি মহানগর যুবদলের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই মামলার কোন ভিত্তি নেই। । সরকার সারাদেশে বিএনপির গণসমাবেশের গণজোয়ার দেখে মাথা নষ্ট হয়ে গেছে। এই গনজোয়ার দেখেই তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা গ্রেপ্তারি পরোয়ানা জারি।

তাঁরা আরও বলেন, তারেক রহমানের বিরুদ্ধে যতই মামলা কিংবা পরোয়ানা জারি করুক না কেন একদিন ঠিকই তিনি বীরের বেশে দেশে ফিরবেন। বিএনপির নেতাকর্মীরা সহ সারাদেশের মানুষ তাকে বরণ করার জন্য উদগ্রীব হয়ে রয়েছে। আমরা দেশের গণতন্ত্র রক্ষা ও বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য কঠোর আন্দোলন গড়ে তুলবো।

এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক শেখ মোহাম্মদ অপু, আবুল হোসেন রিপন,বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, মহানগর যুবদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সাজ্জাদ হোসেন কমল, যুুুুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, সাইদুজ্জামান শহিদ, খান বাবু, সাইফুল ইসলাম আপন,নবী হোসেন নবু, কামরুল হাসান রনি, মাসুদ, আঃ হাকিম, এ এইচ সৌরভ, জুনায়েদ মোল্লা, মাহবুব, রহমান, শাহজালাল কালু, ওসমান গনি, মোক্তার হোসেন, নাজমুল জোয়াদ্দার, মানিক বেপারী, শাহীন শরীফ, আশিকুর রহমান অনি, আব্দুর কাদির, মো. মাসুদ, আরিফ খান, তারেক সোবহান বাবু, সজিব, বিল্লাল হোসেন, স্বপন, নুরুল ইসলাম, মো. জামান, শামীম, জেকি, হাবিব, হারুন অর রশিদ, জনি, মোতালেব হোসেন, প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ