তারেক-জোবাইদার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে মহানগর বিএনপির তাৎক্ষণিক বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে নগরীতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে মহানগর বিএনপির তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল বের করেছে।

মঙ্গলবার ( ১ নভেম্বর ) সন্ধ্যা সাড়ে ছয়টায় দিকে নগরীতে এ বিক্ষোভ মিছিল বের করে মহানগর বিএনপির নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিলটি মিশন পাড়া থেকে শুরু করে চাষাঢ়া চত্বর ঘুরে কালীরবাজার মোড় হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে বিভিন্ন স্লোগান দেন এবং মামলা প্রত্যাহারের দাবি জানান। এছাড়াও কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিও শ্লোগান দেন তারা।

বিক্ষোভ মিছিল শেষে সভাপতির বক্তব্যে এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বর্তমান সরকার জোর করে এদেশে ক্ষমতা থাকার জন্য সারাদেশে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতকে তারা ঢাল হিসেবে ব্যবহার করছে। আদালতের উপর বন্দুক রেখে আজকে তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। মহানগর বিএনপির পক্ষ থেকে এই মিথ্যা মামলা তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে মিথ্যা গ্রেপ্তারি পরোয়ানার বাতিল করারও দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, আজকে যতই ষড়যন্ত্র করা হোক না কেন। এই সরকারের পতন ঠেকিয়ে রাখা যাবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান ঠিকই বাংলাদেশে ফিরে আসবেন। তার দেশে আসাকে রুদ্র করা যাবে না। এদেশের লাখো কোটি মানুষ তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবেন। এবং এই অবৈধ সরকারকে এদেশের ক্ষমতা থেকে বিতাড়িত করবেন।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আলী ইউসুফ খান টিপু বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে আজকে আমরা মহানগর বিএনপির পক্ষ থেকে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করলাম। পাশাপাশি তারেক রহমান ও ডা. জোবাইদা রহমানের মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।এবং অবিলম্বে এই মিথ্যা মামলার প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

 

এসময়ে বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, এম এইচ মামুন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমান, বরকত উল্লাহ, কামরুল হাসান চুন্নু সাউদ, শাহিন আহমেদ, মাহমুদুর রহমান, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম ভূঁইয়া,সহ- সাধারণ সম্পাদক আঃ জব্বার, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক নুরে ইলাহী সোহাগ, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, মহানগর তাঁতীদলের সদস্য সচিব ইকবাল হোসেন, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদলের সহ- সভাপতি শাহাজাদা আলম রতন, সহ- সভাপতি, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ,সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু, সহ- সভাপতি হামিদুর রহমান সুমন, শাহিন শরিফ, সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য রুবেল কিবরিয়া, নুর আহম্মেদ ভূঁইয়া সোহেল, যুবদল নেতা সাইফুল ইসলাম আপন,সম্রাট হাসান সুজন, মানিক বেপারী, ছাত্রদল নেতা মো. সুজন, আকাশসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক, শ্রমিক দলের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ