১০ ডিসেম্বর ঢাকা থাকবে বিএনপি’র দখলে: সাখাওয়াত

১০ ডিসেম্বর ঢাকা থাকবে বিএনপি’র দখলে: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটিতে যারা রয়েছেন তারা সবাই সৎ, যোগ্য এবং মেধাবী। বিভিন্ন ইউনিট কমিটি গঠনের ক্ষেত্রে যোগ্য লোকদের বাছাই করতে আমরা সবাই ঐক্যবদ্ধ আছি। আমরা ঘরে বসে কমিটি করবো না। আমরা প্রতিটি এলাকায় এলাকায় যাবো। সকলের মতামত নেবো। সকলের মতামতের ভিত্তিতে একটি গ্রহণযোগ্য এবং শক্তিশালী কমিটি উপহার দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

সোমবার ( ৩১ অক্টোবর ) বিকেল তিনটায় নগরীর মিশন পাড়ায় হোসিয়ারি সমিতির প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় যে ঐতিহাসিক মহাসমাবেশের ডাক দেয়া হয়েছে তা সফল করতে নারায়ণগঞ্জ মহানগরের বিএনপি’র প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে প্রস্তুতি গ্রহণ করতে হবে। সরকার যদি পরিবহন বন্ধ করে দেয় প্রয়োজনে আমরা পায়ে হেঁটে হলেও সবাই ঢাকার সমাবেশে যোগ দেবো। ১০ ডিসেম্বর ঢাকা থাকবে বিএনপির দখলে।

তিনি আরো বলেন, মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন ইউনিট কমিটির গঠন করার লক্ষ্যে আমরা ইতিমধ্যেই পাঁচটি সমন্বয় কমিটির গঠন করেছি। বন্দরে দুটি এবং সদর থানায় একটি কর্মী সভা করেছি। এসব কর্মীসভায় তৃণমূল পর্যায়ের নেতা কর্মীদের বক্তব্য নেয়া হয়েছে। আগামী ১২ নভেম্বর ঢাকা থেকে কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির একজন সদস্য আসবেন। আমরা তাকে নিয়ে তৃণমূল নেতাকর্মীদের সাথে রুদ্ধতার বৈঠক করবো‌ কেন্দ্রীয় নেতা আমাদের দিক নির্দেশনা দেবেন, তৃণমূলের বক্তব্য শুনবেন। সবার সাথে আলোচনা করেই ইউনিট কমিটি ঘোষণা করা হবে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ডা. মজিবুর রহমানের সভাপতিত্বে ও সদস্য মাকিত মোস্তাকিম শিপলু’র সঞ্চালনায় কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন। এছাড়াও বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাসুদ রানা, এড. এইচ এম আনোয়ার প্রধান, মাহমুদুল ইসলাম, আনিসুর রহমান টুলু, কামরুল হাসান চুন্নু সাউদ, শাহিন আহমেদ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি নেতা সাইফুল ইসলাম বাবু, নাজমুল হক, শাহরিয়ার চৌধুরী ইমন, কাজী নাঈম, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হক,মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, গোগনগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোক্তার হোসেন, সাবেক আহ্বায়ক নজরুল ইসলাম সরকার, আলীরটেক ইউনিয়ন বিএনপির সাবেক আব্দুর রহমান, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ