শোক র‌্যালি সফল করতে মহানগর বিএনপির মতবিনিময় সভা

নারায়ণগঞ্জ মেইল : বিএনপির চলমান কর্মসূচিতে নিহতের স্মরণে বিএনপির কেন্দ্র ঘোষিত শোক র‌্যালি কর্মসূচিকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ( ২ অক্টোবর ) সন্ধ্যায় শহরের হোসিয়ারি সমিতির ভবনে এ সভার আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় শোক রেলি সফল করতে সকলের সমন্বিত প্রচেষ্টার উপর গুরুত্ব আরোপ করা হয় এবং আগামী দিনে সকল আন্দোলন সংগ্রাম ে ঐক্যবদ্ধভাবে রাজপথে ভূমিকা রাখার ও প্রত্যয় ব্যক্ত করা হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, যুগ্ম আহ্বায়ক এম এইচ মামুন, সদস্য বরকত উল্লাহ, মাসুদ রানা, মাহমুদ হোসেন, মাকিদ মোস্তাকিন শিপলু, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক ও মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ, যুবদল নেতা সহিদুল ইসলাম, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না, সাধারণ সম্পাদিকা ও কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, মহানগর তাঁতীদলের সদস্য সচিব ইকবাল হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক রাকিবুর রহমান সাগর, মহানগর জাসাসের সভাপতি জাহাঙ্গীর হোসেন স্বাধীন, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মামুন, সাধারণ সম্পাদক হাফেজ শিবলীসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ