বিএনপি নেতা আজাদের পিতার মৃত্যুবার্ষিকীতে সজলের উদ্যোগে দোয়া

নারায়ণগঞ্জ মেইল : বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের পিতা প্রয়াত মোস্তাফিজুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের উদ্যোগে মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু।

 

বুধবার ( ২১ সেপ্টেম্বর ) বাদ আছর সিদ্ধিরগঞ্জের গোদনাইলস্থ একটি মাদ্রাসা ও মসজিদ প্রাঙ্গণে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত মোস্তাফিজুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

 

এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ-সভাপতি হারুন অর রশিদ লিটন, সাবেক যুগ্ম সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাবেক সহ- সাধারণ সম্পাদক আবুল হোসেন রিপন, সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সাজ্জাদ হোসেন কমল, মহানগর সদস্য সাইফুল ইসলাম আপন, হাবিবুর রহমান মাসুদ, জুনায়েদ মোল্লা, যুুুুবদল নেতা খান বাবু, কামরুল হাসান রনি, শাহজালাল কালু, মোক্তার হোসেন, নাজমুল জোয়াদ্দার প্রমুখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ