মাইক্রোবাস ও ট্যাক্সি শ্রমিক নেতৃবৃন্দের সাথে আজমেরী ওসমানের সৌজন্য সাক্ষাৎ 

নারায়ণগঞ্জ মেইল: পবিত্র ওমরাহ হজ্ব শেষে বাড়ি ফেরার পথে নারায়ণগঞ্জ জেলা মাইক্রোবাস ও ট্যাক্সি শ্রমিক কমিটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব আজমেরী ওসমান মাইক্রোবাস ও ট্যাক্সি শ্রমিক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ করেন। এতে সাধারণ শ্রমিক ও নেতাকর্মী’রা উচ্ছ্বাসিত হয়ে পরে।

এই সময় উপস্থিত ছিলেন শ্রমিক কমিটির সভাপতি জনাব মোঃ জামাল হোসেন, সাধারণ সম্পাদক জনাব মোঃ নাসির হোসেন, সহ-সাধারন সম্পাদক জনাব মোঃ আব্দুল মালেক,জনাব মোঃ আক্তার হোসেন,সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ এ কে ইমন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শ্রমিক কমিটির সভাপতি জনাব মোঃ জামাল হোসেন বলেন আলহাজ্ব আজমেরী ওসমান এর মত নেতা পেয়ে আমি এবং আমার নেতৃবৃন্দরা নিজেদের ধন্য মনে করছি, পবিত্র উমরাহ হজ্ব পালন করে বাংলাদেশ এ নেমেই আমাদের ট্যাক্সি স্ট্যান্ড গাড়ি থামিয়ে নেমেই আমাদের সাথে সাক্ষাৎ করেন এবং নেতৃবৃন্দের সাথে কথা বলেন। আমরা নিজেদের কে ধন্য মনে করছি আজমেরী ওসমান এর মত জনদরদী নেতা পেয়ে এবং আমরা তার ক্ষুদ্রতম কর্মি হতে পেরে। সবাই দোয়া করবেন আমাদের নেতা আলহাজ্ব নাসিম ওসমান এর জন্য আল্লাহ পাক যেনো তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন এবং ওসমান পরিবারের সদস্যদের সুস্থতা দান করে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ