প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে না:গঞ্জ বিএনপির প্রস্তুতি সভা

নারায়ণগঞ্জ মেইল : আগামী ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শহরে বর্নাঢ্য র‌্যালীর আয়োজন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি। এদিন সকাল দশটায় জেলা ও মহানগর বিএনপির যৌথ উদ্যোগে শহরের ডিআইটি এলাকা থেকে এই শোভাযাত্রা বের করা হবে। সোমবার (২৯ আগষ্ট) দুপুরে এক প্রস্তুতি সভা শেষে এমনটাই জানিয়েছেন সংগঠনের নেতারা।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মনিরুুল ইসলাম রবি, মহানগর বিএনপির সিনিয়য়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান, সহ সভাপতি আতাউর রহমান মুকুল, এডভোকেট সরকার হুমায়ুন কবীর, নুরুদ্দিন আহমেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আ: সবুর সেন্টু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, মহানগর কৃষকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোস্তফা কামাল প্রমূখ।
প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি, থানা , পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপি ও অঙ্গসংগঠন গুলোকে ব্যানার- ফেস্টুনে সুসজ্জিত হয়ে এই র‌্যালিতে অংশগ্রহণ করার নির্দেশনা দেওয়া হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার শহরে র‌্যালি করবে জেলা ও মহানগর বিএনপি। শান্তিপূর্ণ, সুন্দর ভাবে আমাদের র‌্যালির অনুষ্ঠিত হবে। প্রতিষ্ঠাবার্ষিকী সাফল্যমণ্ডিত করার জন্য জেলা ও মহানগর বিএনপি’র দায়িত্বশীল নেতৃবৃন্দ বসে আলোচনা করে আমরা সব প্রস্তুতি গ্রহণ করেছি। আমরা প্রত্যাশা করছি, প্রতিষ্ঠাবার্ষিকীতে শহরে ব্যাপক জনসমাগম ঘটবে। এ জন্য দলের সব অঙ্গ সংগঠনকে নির্দেশ দেওয়া হয়েছে।

এবিষয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি যৌথভাবে কর্মসূচি পালন করবো। আমরা জেলা ও মহানগর বিএনপি একসাথে যৌথ সভা করছি। আমরা র‌্যালি করার জন্য ব্যাপক প্রস্তুতি নিচ্ছি। মহানগর বিএনপি পাশাপাশি অঙ্গসংগঠন গুলো আমাদের সাথে র‌্যালিতে অংশগ্রহণ করবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ