১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ মেইল: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের 47 তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি পালন করেছে ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ যুবলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সোমবার (১৫ আগস্ট) সকাল থেকেই শহরের মাসদাইর তলাফ্যাক্টরি এলাকায় কোরআন খতম, আলোচনা সভা, মিলাদ, দোয়া ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, এই সোনার বাংলা গড়ার রূপকার। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে সমাজ থেকে দুর্নীতি আর মাদক নির্মূল করতে হবে। মাদকের ভয়াবহ বিস্তার রোধ করতে না পারলে তরুণ ও যুব সমাজকে দেশ গঠনে এগিয়ে আনা যাবে না। তাই আমাদের সকলকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি খাজা ইরফান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলার সভাপতি ফয়েজউদ্দিন আহম্মেদ লাভলু। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সভাপতি শাহদাত হোসেন ভূইয়া সাজনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, জেলা যুবলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক মামুন আহম্মেদ ইমন, ১৩ নং যুবলীগের সভাপতি শাহজালাল প্রধান, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নী, ১৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আলী ভূইয়া, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন ভূইয়া।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, যুবলীগ নেতা রবু খান ও ১৩ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লালু মিয়া। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সুমন, নয়ন, পান্না ও গৌরাঙ্গ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ