পল্টনের সমাবেশে না:গঞ্জ মহানগর বিএনপির শোডাউন

নারায়ণগঞ্জ মেইল : জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং ও সকল পণ্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে রাজধানীর নয়া পল্টনে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

বৃহস্পতিবার ( ১১ আগষ্ট ) দুপুর দুইটায় ঢাকার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আ: সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

নয়া পল্টনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নেতাকর্মীরা। সমাবেশে যোগ দিতে মহানগর বিএনপির নেতাকর্মীরা সকাল থেকেই ঢাকার ফকিরাপুল বাজারের সামনের সাস্তায় জড়ো হয় এবং দুপুর একটার দিকে বিশাল মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে যোগ দেয়।

এ সময় মঞ্চে বক্তব্য দেন নারায়য়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সরকার পপতনের এক দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সকল নেতাকর্মী রাজপথে আন্দোলন সংগ্রাম অব্যহত রাখবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন।

বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন নারায়য়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আ: সবুর সেন্টু, সহ সভাপতি মনির হোসেন খান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবু আল ইউুসুফ খান টিপু, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ