সরকারের পায়ের নিচে মাটি নেই: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকারের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করলেই আওয়ামী লীগের শরীরে জ্বালা ধরে। আর তাই আজ গ্যাস বিদ্যুতের দাবিতে দেশব্যাপী বিক্ষোভ সমাবেশের অংশ হিসেবে ভোলা জেলা বিএনপির প্রতিবাদ সভায় নির্বিচারের গুলি চালিয়েছে আওয়ামী লীগের পেটুয়া বাহিনী। সেখানে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারিয়েছেন যুবদল নেতা। এছাড়াও অসংখ্য মানুষ গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। আমরা আজকের এই সভা থেকে এই নির্মম হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

তিনি আরো বলেন, অন্যায় করতে করতে এই সরকারের পায়ের নিচ থেকে মাটি সরে গেছে। এখন শুধু একটি ডাকের অপেক্ষা। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যেদিন ডাক দিবেন, সেদিন বাংলাদেশের মানুষ ঝাঁপিয়ে পড়ে এদেশের গণতন্ত্র এবং দেশের মানুষের মুক্তি ফিরিয়ে আনবে। যেমনিভাবে ৯০ এর গণঅভ্যুত্থানে স্বৈরাচারি এরশাদ সরকারের পতন ঘটিয়ে এদেশের গণতন্ত্র পুন: প্রতিষ্ঠিত হয়েছিলো। আমরা সেই এক দফা আন্দোলনের শরিক হয়ে দেশকে আওয়ামী জালিম সরকারের হাত থেকে মুক্ত করবো ইনশাল্লাহ।

 

বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশ তিনি এসব কথা বলেন। রবিবার (৩১ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। নারায়য়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে অনুুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ