তারেক রহমানের নেতৃত্বে দেশে গণতন্ত্র ফিরবে: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে এই আওয়ামী সরকার সেই পুরানো তলাবিহীন ঝুড়িতে পরিনত করেছে। চারিদিকে শুধু চুয়াত্তরের দুর্ভক্ষের প্রতিধ্বনি শোনা যাচ্ছে। গ্যাস নাই, বিদ্যুত নাই, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, এদেশের প্রতিটা ঘরে ঘরে আজ হাহাকার। এদেশের মানুষ গণতন্ত্র ফিরে পেতে চায়।

বিদ্যুতের লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আয়েয়াজিত বিক্ষোভ সমাবেশ তিনি এসব কথা বলেন। শুনবার (৩০ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। নারায়য়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি এডভোকেট জাকির হোসেনের সভাপতিত্বে অনুুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান সামসুজ্জামান দুুদু।

এডভোকেট সাখাওয়াত বলেন, আওয়ামীলীগ গত ১৫ বছর দেশের মানুষের প্রতি চরম দু:শাসন করেছে, ভাত ও ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এদেশের মানুষ তাদের হারানো গণতন্ত্র ফিরে পেতে রাজপথে জেগে উঠেছে। তারা দুর্বার আন্দোলন গড়ে তুলে এই সরকারের পপতন ঘটিয়েই ছাড়বে। আর সে আন্দোলনে নেতৃত্ব দেবেন দেশের ১৮ কোটি মানুষের আস্থাভাজন নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তারেক রহমানের নেতৃত্বে এদেশে হারানো গণতন্ত্র ফিরে আসবে। সেই আন্দোলনে শরিক হতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও প্রতিটা অঙ্গ সংগঠনের নেতাকর্র্মীকে প্রস্তুত থাকতে হবে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ