খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় মহানগর স্বেচ্ছাসেবক দলের দোয়া

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ্য। বর্তমানে তিনি রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অসুস্থ্য খালেদা জিয়ার দ্রুত সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দল। রবিবার (১২ জুন) বিকেলে শহরের সোনারবাংলা মার্কেটের ছাদে এ আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান।

উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ সভাপতি ও মহানগর কৃষকদলের আহবায়ক মনির হোসেন খান, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি মাকিদ মোস্তাকিম শিপলু, সহ সাধারণ সম্পাদক রাজু আহমেদ রাজন, শিল্প বিষয়ক সম্পাদক আনোয়ার গাজী, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জাকির হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা সুমন, মোজাম্মেল হোসেন, মমিন দেওয়ান, আ: কাইয়ুম, সদর থানা স্বেচ্ছাসেবক দল নেতা আবির দেওয়ান, আসিফ গাজি, জাকির, মিরাজ, আজমীর, হৃদয়, রনি, সেন্টু, হোসেন, সোহাগ প্রমূখ।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদহী আাত্মার মাগফেরাত কামনায় এবং বিএনপির চোরপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনায় বিমেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ