ছাত্রদল সভাপতি সাহেদের বাড়িতে হামলার ঘটনায় সহিদুলের তীব্র নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি ও মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক শাহেদ আহমেদের বাড়ীতে হামলা ও গুলিবর্ষণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম। সেইসাথে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সহিদুল ইসলাম বলেন, দুর্নীতিতে আকণ্ঠ নিমজ্জিত আওয়ামী লীগ সরকার তাদের ক্ষমতা হারানোর ভয়ে পাগল হয়ে গেছে। তাই তারা বিএনপি নেতা-কর্মীদের ওপর অতর্কিতে হামলা চালাচ্ছে। মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ বিভিন্ন অনুষ্ঠানে সরকার বিরোধী বক্তব্য রাখায় তাকে টার্গেট করা হয়েছে। তার বাড়িতে সরকারের পেটোয়া বাহিনী ছাত্রলীগ-যুবলীগ যে জঘন্যতম হামলা চালিয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দোষীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, বুধবার (৮ জুন) রাত এগারোটার দিকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আমাদের বাড়িতে হামলা ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। স্থানীয় এক সাংসদের পুত্রের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগের দুই তিনশ’ লোক এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন ছাত্রদল সভাপতি শাহেদ। সাহেদের খানপুরস্থ বাসায় হামলা ও গুলিবর্ষণের ঘটনা ঘটে বলে জানান তিনি। এছাড়াও খানপুর হাসপাতালের সামনে শাহেদ আহমেদ যেখানে আড্ডা দেন সেখানেও হামলা ভাঙচুর এবং গুলিবর্ষণের ঘটনা ঘটেছে বলেও নারায়ণগঞ্জ মেইলকে নিশ্চিত করেন ছাত্রদল সভাপতি শাহেদ আহমেদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ