মহানগর যুবদলের উদ্যোগে দোয়া ও রান্না করা খাবার বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। শনিবার (৪ জুন) বিকেলে সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডস্থ এনায়েতনগর এলাকায় এ আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তুর সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ব্এিনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক কার্যকরী কমিটির সদস্য বাদশাহ মিয়ার সঞ্চলনায় এবং যযুবদল নেতা মামুন প্রধান ও আশফাক রহমতউল্লাহর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত আয়োজনে আরো উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ সভাপতি নাজমুল হক রানা, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, আরমান হোসেন, মহানগর যুবদল নেতা শাহ জালাল কালু, পরশসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয় এবং দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ