দিনব্যাপী সদর বন্দর সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্পটে মহানগর যুবদলের দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদল কর্তৃক পাঁচ দিনের কর্মসূচির অংশ হিসেবে মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নির্দেশনা অনুযায়ী মহানগর যুবদলের আওতাধীন নারায়ণগঞ্জ সদর , সিদ্ধিরগঞ্জ  ও বন্দর থানার বিভিন্ন স্পটে দিনব্যাপী  যুবদলের উদ্যোগে আলোচনা সভা, কুরআন খতম এবং দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে।
বুধবার ( ১ জুন) মহানগর যুবদলের কর্মসূচির  তৃতীয় দিন বাদ জোহর সিদ্ধিরগঞ্জ ৮নং ওয়ার্ড এনায়েত নগর এলাকায় মহানগর যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মূসা, ১১নং ওয়ার্ড যুবদলে উদ্যোগে কিল্লারপুল
এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও বন্দরের ২৪ও ২৫নং ওয়ার্ডে মহানগর যুবদলের সহ-সভাপতি হারুন অর রশিদ লিটন ও মহানগর যুবদল নেতা হাবিবুর রহমান মাসুদ ও ১৯নং ওয়ার্ডে বন্দর যুবদলের সাবেক সদস্য সচিব ও মহানগর যুবদল নেতা শাহদুল্লাহ মুকুল এবং ২১, ২২, ২৩নং ওয়ার্ডে মহানগর যুবদল নেতা পারভেজ খান ও কামরুল হাসান রনির সার্বিক তত্ত্বাবধানে কুরআন খতম, আলোচনা সভা, দোয়া মাহফিল এবং খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ সদর , সিদ্ধিরগঞ্জ  ও বন্দর থানার বিভিন্ন স্পটে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অংশগ্রহণ করেন মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান ও যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি।
আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি হারুন অর রশিদ, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, নূরে এলাহী সোহাগ, আবুল হোসেন রিপন, তরিকুল ইসলাম, মিজানুর রহমান, সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, জাকির হোসেন সেন্টু, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী ইমরান শামীম, সদস্য লুৎফুর রহমান রাসেল, মোতালেব হোসেন, নবী হোসেন নবু, দুলাল হোসেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাবেক সাজ্জাদ হোসেন কমল, শাহিন খান, কামরুল হাসান রনি, শাহিন শরীফ, মো. শাকিল, তারেক সুবহান বাবু, জহিরুল ইসলাম হারুন, সহ- সাংগঠনিক সম্পাদক এ এইচ সৌরভ, সাহিত্য বিষয়ক সম্পাদক মো. এরশাদ আলী, সদস্য সাইফুল ইসলাম আপন, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, যুুুুবদল নেতা আরিফুর রহমান নয়ন, জুনায়েদ আলম জনি, রেজাউল করিম রেজা, হোসেন, আঃ হাকিম, মোক্তার হোসেন, স্বপন মিয়া, নাজমুল জোয়াদ্দার,  সজিব আহমেদ, তাওলাদ , জহির, এলিন, মানিক বেপারী, আব্দুর রহমান, নিরব, শৈবাল, সোহেল, বলাই, জনি প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ