জোসেফের উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ মেইল : বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং অসহায় দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণের মধ্যদিয়ে দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়েছে ।

বুধবার ( ৩০ মে) নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে দিনব্যাপী নারায়ণগঞ্জ সদর থানা এলাকার ১৩, ১৪, ১৬ ও ১৭নং ওয়ার্ড, বন্দর থানা এলাকার ১৯, ২২, ২৩, ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ড এবং সি‌দ্ধিরগঞ্জ থানার ২, ৩, ৪, ৬, ৭ ও ৮নং ওয়ার্ডের ২৩ স্পট সহ বন্দর ইউনিয়ন প‌রিষদ ও কলাগাছিয়া ইউনিয়ন প‌রিষদের বেশ কিছু স্প‌টে দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

কর্মসূচী‌তে উপ‌স্থিত ছি‌লেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা কে এম মাজহারুল ইসলাম জো‌সেফ,

রানা মুজিব, রাশিদুর রহমান, জুয়েল প্রধান, আমির হোসেন, জুয়েল রানা, আলী নওশাদ তুষার, ইকবাল হোসেন, আল আমিন খান, কাজী সোহাগ, আল মামুন, আখতারুজ্জামান মৃধা, আর এ মনির, সোহেল মাহমুদ, নুর আলম খন্দকার, শফিকুল আলম মুক্ত, আতিকুর রহমান সবুজ, জাহিদ হাসান রাজন, মোজাম্মেল হোসেন, কাজী নুর আলম, ফারহান, রুবেল, মইনুল ইসলাম, দুলাল মিয়া, মিজানুর রহমান, আক্তার হোসেন সহ মহানগর যুবদ‌লের সকল থানা ও ওয়ার্ড পর্যা‌য়ের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ