জিয়ার উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ দোয়া ও রান্না করা খাবার বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া। সোমবার (৩০ মে) দুপুরে শহরের ডিআইটি এলাকায় এ আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে ্উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান। উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি ও মহানগর কৃষকদলের আহবায়ক মনির হোসেন খান, কেন্দ্রীয় মৎস্যজীবী দলের যুগ্ম আহবায়ক সাইদুল ইসলাম টুলু, জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব আমিনুল ইসলাম, মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক জাহাঙ্গির আলম রতন, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি পারভেজ মল্লিক, সাবেক সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজসহ নেতৃবৃন্দ।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয় এবং দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ