সরকারের মরণ সময় এসে গেছে: সাখাওয়াত

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, এই সরকারের মরণ সময় এসে গেছে। তাদের বিরুদ্ধে জনগণ ফুঁসে উঠেছে। বিএনপি’র এখন একটাই কাজ আর সেটা হলো সরকারকে একটা ঝাঁকি দেওয়া। যদি ঠিকমতো একটা ঝাঁকি দিতে পারে, তাহলে শ্রীলঙ্কার চেয়েও ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হবে। এই স্বৈরাচারী সরকারের প্রধানমন্ত্রীসহ সকল মন্ত্রী এমপিরা পালাবার পথ খুঁজছে। এদেশের মানুষ তাদের পালাবার সুযোগ দেবে না। তাদেরকে এদেশে রেখেই তাদের অপরাধের বিচার করা হবে। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করা হবে।

দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি কর্তৃক আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

শনিবার (১৪ মে) বিকেলে নারায়ণগঞ্জের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এ কর্মসূচির আয়োজন করেন তারা। নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বীর বিক্রম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ