খোকন সাহার পাশে নেই না:গঞ্জ আওয়ামীলীগ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ আওয়ামী লীগের রাজনীতিতে ত্যাগী এবং কর্মীবান্ধব নেতাদের তালিকায় শীর্ষে রয়েছেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা। দলের দুঃসময় আন্দোলন সাংগ্রামে সক্রিয় ছিলেন তিনি। দীর্ঘ ২৬ বছর যাবৎ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন তিনি। বিএনপি-জামাতের একাধিক মামলায় আসামী ছিলেন। এছাড়াও চাষাঢ়ায় আওয়ামী লীগের অফিসে বোমা হামলা মামলার বাদী ছিলেন খোকন সাহা।
কিন্তু আওয়ামীলীগের সেই ত্যাগী নেতার বিরুদ্ধে তথ্য প্রযুক্তির মামলায় ওয়ারেন্ট ইস্যু হলেও নিশ্চুপ রয়েছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ। এখনো পর্যন্ত জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে একটি বিবৃতিও দেওয়া হয়নি, পালন করা হয়নি কোনো প্রতিবাদ সভা বা বিক্ষোভ কর্মসূচি। রহস্যজনক কারণে নিশ্চুপ রয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন।

সংগঠনের একজন শীর্ষ নেতার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যুর পড়েও কেন নিশ্চুপ তা জানতে চাইলে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, এব্যাপারে আমার কিছু জানা নেই। তাই এনিয়ে কোন মন্তব্য করতে চাচ্ছি না।

এ বিষয়ে জানতে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সাথে যোগাযোগে করা হলে প্রশ্ন শুনে তিনি ফোনের লাইন কেটে দেন এবং পরবর্তীতে কল করা হলে আর রিসিভ করেননি।

জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় গত ২১ এপ্রিল গ্রেপ্তারী পরোয়ানা জারি হয়েছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার বিরুদ্ধে। এরপরই গত ২৩ এপ্রিল খোকন সাহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সভা করেছেন পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ। একইদিন দেওভোগ আখড়ার দিঘির পাড়ে প্রতিবাদ সভা করেছেন ঐতিহ্যবাহী জিউস পুকুর রক্ষা কমিটি। সোমবার নারায়ণগঞ্জের আদালতপাড়ায় জেলা আইনজীবী সমিতি বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে। অথচ দলীয়ভাবে এখনো পর্যন্ত কোন কর্মসূচী পালন করেনি। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন দলের মাঠ পর্যায়ের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ