যানজটমুক্ত দিন “পুলিশ চাইলেই পারে”

নারায়ণগঞ্জ মেইল: পবিত্র রমজান মাসের নারায়ণগঞ্জ শহরে যানজট থাকবে না- নারায়ণগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপারের এমন বক্তব্যের প্রতিফলন দেখা গেছে সাথে সাথেই। পুলিশের অ্যাকশনে মঙ্গলবার (৫ এপ্রিল) নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ বঙ্গবন্ধু সড়কে সারাদিনে ছিলনা কোন যানজট। ব্যাটারিচালিত ইজিবাইকসহ সকল ধরনের অবৈধ যানবাহন শহরে প্রবেশ করেনি। শহরের প্রতিটি প্রবেশমুখেই দেখা গেছে পুলিশের কঠোর নজরদারি। ফলে যানজট মুক্ত একটি দিন পার করলো নগরবাসী। সেইসাথে মানুষকে বলতে শোনা গেছে “পুলিশ চাইলেই পারে।”

সরেজমিনে নারায়ণগঞ্জ শহরে ঘুরে দেখা গেছে, যানজটের নগরী হিসেবে পরিচিত নারায়ণগঞ্জ মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ছিল যানজটমুক্ত। প্রতিটি যানবাহন স্বাভাবিক গতিতে সুন্দর ভাবে চলাফেরা করেছে। প্রতিদিনের যে নিত্যনৈমিত্তিক যানজট তার ছিটেফোঁটাও কোথাও চোখে পড়েনি, চোখে পড়েনি ব্যাটারিচালিত ইজিবাইক নছিমন-করিমন-ভটভটির মত অবৈধ যানবাহন। শহরের চাষাঢ়া, খানপুর হাসপাতালের সামনে, ২ নং রেলগেট, কালিবাজার ব্যাংকের মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে সারাদিনই ছিল ট্রাফিক পুলিশের ব্যস্ততা।

এদিকে যানজটমুক্ত সড়কে চলাফেরা করতে পেরে নগরবাসীকে বেশ স্বস্তি প্রকাশ করতে দেখা গেছে। একসময় যানজটে ভোগান্তিতে প্রচন্ড রোদে যে কষ্ট করতে হয়েছে নগরবাসীকে, সেই দুর্ভোগ তাদের লাঘভ হওয়ায় তারা পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছে এবং তাদের এই কার্যক্রম অব্যাহত রাখার অনুরোধ জানিয়েছে।

এদিন দুপুরে নারায়ণগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল শহরজুড়ে টহল দেয়। এসময় ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে বলেন, পবিত্র রমজান মাসে নারায়ণগঞ্জ শহরকে যানজটমুক্ত রাখতে জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে আমরা কাজ করছি। শহরে ব্যাটারিচালিত ইজিবাইকসহ কোনো ধরনের অবৈধ যানবাহন প্রবেশ করবে না। সেজন্য আমরা বিশেষ মোবাইল কোর্টের ব্যবস্থা রেখেছি। সকলের সম্মিলিত প্রচেষ্টা আর সহযোগিতায় একটি যানজটমুক্ত নারায়ণগঞ্জ উপহার দিতে আমরা বদ্ধপরিকর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ