নিতাইগঞ্জে ককশিটের গুদামে ভয়াবহ আগুন

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে একটি ককশিটের গুদামে অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করছে। আগুনে ওই কারখানার ককশিট ও মেশিনারিজ পুড়ে গেছে। তবে এখন পর্যন্ত আগুনে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজ সকাল সাড়ে ১০টার দিকে ওই ককশিট তৈরির গুদামে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুনের শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় আশপাশের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আগুনে ওই কারখানার বিপুল পরিমাণ ককশিট ও গুদামে রাখা মালামাল পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার জন্য চেষ্টা চালাচ্ছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক আবদুল্লাহ্ আরেফিন বলেন, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের আট ইউনিট কাজ করছে। আগুন নিয়ন্ত্রণে আছে। কী থেকে আগুনের সূত্রপাত, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজামাল জানান, ককশিটের গুদামের ভেতরে অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। তবে আগুনে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ