নেতাকর্মীদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছে মহানগর বিএনপি

নারায়ণগঞ্জে মেইল: নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার ও একের পর এক মিথ্যা মামলা দায়ের করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সেইসাথে গ্রেফতার নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি এবং সমস্ত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন তারা। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই প্রতিবাদ জানান।

বিবৃতিতে উল্লেখ করা হয়, স্বৈরাচারী হাসিনা সরকারের নীল নকশার অংশ হিসেবে দেশে একটা অরাজক পরিস্থিতির সৃষ্টি করা হয়েছে। ছাত্র আন্দোলনের সুযোগ নিয়ে সরকারি দলের লোকজন সারা দেশে হামলা ভাঙচুর আর অগ্নিসন্ত্রাসের ঘটনা ঘটিয়েছে আর এর দায়ভার চাপিয়ে দেয়া হচ্ছে নিরীহ বিএনপি নেতাকর্মীদের উপর। অবৈধ উপায়ে ক্ষমতায় টিকে থাকতে আর বিরোধী মতকে দমন করতে নির্বিচারে গুলি চালিয়ে শত শত নিরীহ মানুষকে হত্যা করা হয়েছে। এই খুনি হাসিনা সরকার তার মসনদ টিকিয়ে রাখতে অসংখ্য মায়ের বুক খালি করেছে, সন্তানহারা মায়ের আহাজারিতে বাংলার আকাশ বাতাস আজ কেঁপে কেঁপে উঠছে। শুধুমাত্র ক্ষমতার লোভে রক্তের হোলি খেলায় মেতে উঠেছে আওয়ামীলীগ। কোমলমতি শিক্ষার্থীদের বুকে গুলি চালাতেও তাদের হাত এতটুকু কাঁপছে না। ক্ষমতার নেশায় তারা অন্ধ হয়ে গেছে। আমরা এই নৃশংস হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং দৃঢ় কন্ঠে বলতে চাই, প্রতিটি হত্যাকান্ডের বিচার এই বাংলার মাটিতেই করা হবে ইনশাআল্লাহ।

বিবৃতিতে আরো উল্লেখ করা হয়, ছাত্র আন্দোলনকে ইস্যু করে সারা দেশের মতো নারায়ণগঞ্জেও বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে অসংখ্য মিথ্যা মামলা দায়ের করা হয়েছে অথচ ছাত্র আন্দোলনের সময়কার ভিডিও ফুটেজের কোথাও বিএনপি নেতাকর্মীদের সম্পৃক্ততার প্রমাণ পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে তল্লাশির নামে মধ্যরাতে নির্মম বর্বরতা চালাচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বিএনপির নেতাকর্মীদের বাড়িতে না পেয়ে তাদের বৃদ্ধ মা-বাবা এবং অবুঝ সন্তানদের নানাভাবে হেনস্থা করা হচ্ছে যা একটি সভ্য সমাজে কোনোভাবেই মেনে নেয়া যায়না এবং মানবাধিকারের সুস্পষ্ট লঙ্ঘন। যাদেরকে গ্রেফতার করা হচ্ছে তাদেরকেও পুলিশী হেফাজতে নির্মম নির্যাতন করা হচ্ছে। আমরা নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষ থেকে এই বর্বরতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ও গ্রেপ্তার নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করছি এবং মিথ্যা গায়েবি মামলা প্রত্যাহার করার দাবি জানাচ্ছি। সেইসাথে আমরা এই খুনি হাসিনা সরকারকে জানিয়ে দিতে চাই, হামলা মামলা নির্যাতন আর গুলি চালিয়ে হত্যা করে কেউ ক্ষমতায় চিরদিন টিকে থাকতে পারেনি, আওয়ামী লীগও পারবে না। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তোলে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়ে বাংলাদেশে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করা হবে। সেই পর্যন্ত আমাদের লড়াই চলছে চলবেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ