১১ জনকে পদত্যাগপত্র প্রত্যাহারে ২৪ ঘন্টার আল্টিমেটাম মহানগর বিএনপির

নারায়ণগঞ্জ মেইল : নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির প্রথম কার্যকরী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে শহরের ড্রিঙ্ক এন্ড ডাইন চাইনিজ রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয় ‌।
সংগঠনের আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মহানগর বিএনপি থেকে পদত্যাগ করা ১৪ জন নেতার মধ্যে ১১ জনকে পদত্যাগ পত্র প্রত্যাহার করে কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে দেয়া অশালীন বক্তব্যের  ক্ষমা প্রার্থনার জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়। এ সময়ের মধ্যে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা না চাইলে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি জানান সংগঠনের নেতারা। রুদ্ধতার সভা শেষে সাংবাদিকদের দেয়া ব্রিফিংয়ে এসব কথা জানান সংগঠনের আহ্বায়ক এডভোকেট হোসেন খান ও সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু। এছাড়াও তিন সিনিয়র নেতার পদত্যাগপত্র প্রত্যাহার গ্রহণ করা হবে না এবং তাদেরকে অবশ্যই শাস্তির আওতায় আনা হবে বলে জানান তারা। সেই সাথে মহানগর বিএনপিকে একটি সুশৃংখল সংগঠনে পরিণত করে আগামী দিনে আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। সেজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন তারা।
সভায় আরো উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, মনির হোসেন খান, ফতেহ রেজা রিপন, আনোয়ার হোসেন আনু ও এমএইচ মামুন।
কার্যকরি সদস্য এডভোকেট রফিক আহমেদ, রাশিদা জামাল, এডভোকেট এইচএম আনোয়ার প্রধান, শওকত হাসেম শকু, হাবিবুর রহমান দুলাল, ডা. মুজিবুর রহমান, ফারুক আহমেদ রিপন, কামরুল ইসলাম চুন্নু, ফারুক হোসেন, মাকিদ মোস্তাকিম শিপলু, মাহমুদুর রহমান, হাবিবুর রহমান মিঠু, বরকতউল্লাহ, হাসান, হুমায়ুন কবির, মাসুদ রানা ও শাহিন আহমেদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ