নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ৮ নং ওয়ার্ড যুবদলের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আনন্দ মিছিলে বিশাল সোডাউন করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের অন্তর্গত ৮ নং ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা।নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-কর্মসংস্হান বিষয়ক সম্পাদক ও ৮ নং ওয়ার্ড যুবদল নেতা বাদশার নেতৃত্বে বিশাল শোডাউন করে মহানগর যুবদলের আনন্দ মিছিলে যোগ দেয় নেতাকর্মীরা।

নবগঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটিতে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা এবং নির্বাচিত সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শহরে এই আনন্দ মিছিলে আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

শুক্রবার ( ১২ জুলাই ) বিকেলে শহরের খানপুর বরফকল মাঠ থেকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধান ও সদস্য সচিব সাহেদ আহমেদের নেতৃত্বে এ আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মিশনপাড়া মোড়ে এসে শেষ হয়।

এসময়ে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবিসহ ব্যানার ফেস্টুনে সু-সুজ্জিত হয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা আনন্দ মিছিল থেকে কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটি দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্লোগান দেন।

এসময়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের মুখে একটাই শ্লোগান, খালেদা জিয়া, জিয়া খালেদা, তারেক রহমান শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে পুরো শহর।

৮ নং ওয়ার্ড যুবদলের মিছিলে আরও উপস্থিত ছিলেন যুবদল নেতা রাশেদুল ইসলাম রাসেদ,শরীফ হোসেন, শামীম , আমানসহ শতাধিক নেতৃবৃন্দ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ