সহিদুল-আরমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের চমক

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জে বিএনপির কালো পতাকা মিছিলে চমক দেখিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। পুলিশের কঠোর অবস্থান আর বাঁধাকে পরোয়া না করে সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা কালো পতাকা নিয়ে মিছিল করে মূল কর্মসূচিতে যোগদান করে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির উদ্যোগে কালো পতাকা মিছিল কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচি শুরু হওয়ার বেশ আগ থেকেই প্রেসক্লাব এলাকায় পুলিশ অবস্থান নেয় এবং বিএনপির নেতাকর্মীদের ছল্ফভঙ্গ করে দেয়। পুলিশের বাঁধা উপেক্ষা করেই অনুষ্ঠান চালিয়ে যান নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু।
বিএনপির এই কালো পতাকা মিছিলে যোগ দিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা চাষাঢ়া শহীদ মিনারো জড়ো হয় এবং সেখান থেকে কালো পতাকা মিছিল নিয়ে মূল কর্মসূচিতে যোগ দেয়। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শীর্ষ তিন নেতা মামলার কারনে কর্মসূচিতে আসতে পারেননি এবং বাকিদের কেউ অংশ না নেয়ায় সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরাই মহানগর যুবদলের মান রক্ষা করেছেন।
সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের মিছিলে উপস্থিত ছিলেন যুবদল নেতা সহিদুল ইসলাম, আরমান হোসেন, শাহ জালাল কালু, মোফাজ্জল হোসেন আনোয়ার, ইব্রাহিম, সোহেল, বাদশা, আরিফ সাউথ, ফারুক, নুরা আলম, সোহাগ, রুবেল, সবুজ, রুবেল, আউয়ালসহ থানার ১০টি ওয়ার্ডের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ