সহিদুল-আরমানের নেতৃত্বে ঢাকায় কালো পতাকা মিছিলে যোগদান

নারায়ণগঞ্জ মেইল: ঢাকায় বিএনপির কালো পতাকা মিছিলকে সফল করতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক এবং সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি প্রার্থী সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে।

শনিবার ( ২৭ জানুয়ারি ) দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতি, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও সংসদ বাতিলসহ ১দফা দাবিতে কালো মিছিল করা হয়।

এদিন দুপুর দুইটার দিকে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা কালো পতাকা হাতে বিশাল মিছিল নিয়ে ‘অবৈধ নির্বাচন মানি না মানবো না’ ও সরকারের পদত্যাগসহ কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মুক্তির দাবিতে শ্লোগানে শ্লোগানে কালো পতাকা মিছিল নিয়ে ঢাকার রাজপথ উত্তাল করে তোলেন।

সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের মিছিলে উপস্থিত ছিলেন যুবদল নেতা সহিদুল ইসলাম, আরমান হোসেন, শাহ জালাল কালু, মোফাজ্জল হোসেন আনোয়ার, ইব্রাহিম, সোহেল, বাদশা, আরিফ সাউথ, ফারুক, নুরা আলম, সোহাগ, রুবেল, সবুজ, রুবেল, আউয়ালসহ থানার ১০টি ওয়ার্ডের নেতাকর্মীরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ