জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে সহিদুলের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের নির্দেশনায় মহানগর যুবদল নেতা ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি প্রার্থী সহিদুল ইসলামের উদ্যোগে সিদ্ধিরগঞ্জে দোয়া মাহফিল ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । শনিবার ( ২০ জানুয়ারি ) বিকেলে সিদ্ধিরগঞ্জের একটি মাদ্রাসায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং বিএনপি চেয়ারপার্সন গৃহবন্দি বেগম খালেদা জিয়ার শারীরিক রোগমুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, আরমান হোসেন, মোফাজ্জল হোসেন আনোয়ার, মো সোহেল, মো. ফারুক, মো. সোহাগ, মোহাম্মদ রুবেল মাহমুদ, মোজাম্মেল, মো. রুবেল মোহাম্মদ, খাইরুল, মোহাম্মদ রুবেল, মোহাম্মদ কাউসার, মো. মামুনসহ সিদ্ধিরগঞ্জ থানা ১০টি ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ