ঢাকার মহাসমাবেশে সহিদুল-আরমানের বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে আয়োজিত মহাসমাবেশে বিশাল শোডাউন করেছেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি প্রার্থী সহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক প্রার্থী আরমান হোসেন। সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীদের সাথে নিয়ে একটি বিশাল মিছিল সহকারে পল্টনের মূল কর্মসূচিতে যোগ দেন তারা।

 

শনিবার ( ২৮ অক্টোবর ) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে এই মহা সমাবেশের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

মহাসমাবেশে যোগ দিতে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা ব্যানার ফেষ্টুন নিয়ে ঢাকার আরামবাগ এলাকায় জড়ো হয় এবং বিশাল মিছিল নিয়ে ঢাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মহানগর যুবদলের সাথে মিলে পল্টনে আসে। এসময় নেতাকর্মীরা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে শ্লোগানে শ্লোগানে রাজপথ প্রকম্পিত করে তোলে।

 

সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড থেকে সোহাগ, ইব্রাহিম, ২ নং ওয়ার্ড থেকে ফারুক, আযহার, রবিউল, ৩ নং ওয়ার্ড থেকে ইমন, ৪ নং ওয়ার্ড থেকে ইব্রাহিম, মামুন, রুবেল, ৫ নং ওয়ার্ড থেকে শাহজালাল কালু, শাহ আলম, আশিক, ৬ নং ওয়ার্ড থেকে আসিফ, ৭ নং ওয়ার্ড থেকে সোহেল, আলম, ৮ নং ওয়ার্ড থেকে বাদশা, আনোয়ার, ৯ নং ওয়ার্ড থেকে আরিফ সাউদ, মাইনুদ্দিন, ১০ নং ওয়ার্ড থেকে মমতা, আরমান, রেজাউল করিম আরাফাতসহ সিদ্ধিরগঞ্জ থানাধীন ১০টি ওয়ার্ডের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ