সহিদুলের মুক্তির দাবিতে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক কারাবন্দি সহিদুল ইসলামের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। শনিবার (১১ মার্চ) বিকেলে যুবদল নেতা আরমান ও শাহজালাল কালুর নেতৃত্বে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না ও নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা সহিদুল ইসলামের মুক্তির দাবিতে শ্লোগান দেন।

বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ ও শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে মিছিল নিয়ে যোগ দেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন মহানগর যুবদল নেতা আরমান হোসেন, শাহজালাল কালু, শফিক, রাসেল, মোফাজ্জল হোসেন আনোয়ার, ওসমান গনি, জামাল প্রধান, আরাফাত, দিপু, বাবু, সোহাগ, সিফাতুর রহমান রাজু, হাসিব, সোহেল, ফারুক, ইব্রাহিম, ডালিম, রুপা, শরিফ, শামীম, শেখ জামাল, জয়, মিনহাজ, রবিউল, মাসুদ বাঙ্গালী, রনি, মামুনসহ সিদ্ধিগঞ্জ থানার বিভিন্ন ওয়ার্ডের যুবদল নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ