এমপি-মন্ত্রী হওয়ার জন্য রাজনীতি করি না: শামীম ওসমান

নারায়ণগঞ্জ মেইল: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমরা এমপি-মন্ত্রী হওয়ার জন্য রাজনীতি করতে আসি নাই। আমরা মানুষের মুক্তির জন্য রাজনীতি করতে এসেছি। জনগনের কাছে বিচার দিলে চাক নিয়ে আপনাদের সামনে এসে হাজির হবে। সাবধান হয়ে যান। আমি জানি আপনারা কেনো এ পরিস্থিতি করার সৃষ্টি করছেন। নির্বাচনকে বন্ধ করার জন্য বাংলাদেশে খুনের রাজত্ব এমনকি ওরা ওদের দলের নেতাদের মারার পরিকল্পনা করছে।

মার্চেন্ট ওয়ার্কাস (এম ডব্লিউ) উচ্চ বিদ্যালয়েরর কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্কুল প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, এমন কিছু করবেন না যাতে নারায়ণগঞ্জ অস্থির হয়ে যায়। গতকাল প্রোগাম করেছেন, প্রোগাম করেন আমাদের আপত্তি নাই। সেখানে স্লোগান দেওয়া হয়েছে; ‘হরে কৃষ্ণ হরে রাম, শেখ হাসিনার বাবার নাম’। জাতির পিতাকে হত্যা করা হয়েছে তারপরেও তারা শান্তিতে নাই। নারায়ণগঞ্জে অনেক নেতা আছেন নৌকা নিয়া পাশ করেন। কে কার উকিল বাপ, কে কার উকিল মা আমরা জানি। ৫ মিনিট সময় লাগবে না মাটির তল থেকে খুঁজে বের করে নিয়ে আসবে।

মার্চেন্ট ওয়ার্কারস ( এম ডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা পরিষদের সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান, সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূঁইয়া জুলহাস। এ সময়ে আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা, প্যানেল মেয়র -২ ও নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর উদ্দিন, সংরক্ষিত ৪,৫,৬নং ওয়ার্ড এর মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, সহকারী প্রধান শিক্ষক রওশন আরা আক্তার সহ প্রমুখ।

সভাপতির বক্তব্যে মার্চেন্ট ওয়ার্কারস ( এম ডব্লিউ) উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি বলেন, শেখ হাসিনা পলিটিশিয়ানের সীমানা পেরিয়ে আজ বিশ্ব নেতা। শেখ হাসিনার হাতে যতদিন দেশ, পথ হারাবে না বাংলাদেশ। একজন রাজনীতিবিদ কেবল পরের নির্বাচন নিয়ে চিন্তা করেন, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা চিন্তা করেন আগামী প্রজন্ম নিয়ে। বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, নারায়ণগঞ্জ ঐতিহ্যবাহী পরিবার ওসমান পরিবারের হাতকে শক্তিশালী করতে আমরা সব সময় ঐক্যবদ্ধ রয়েছি। ভবিষৎতে সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ