মুসা পুলিশের ফর্মা, যুবদলে বিশৃংখলাকারী: সহিদুল

নারায়ণগঞ্জ মেইল: যুবদল নেতা মনজুরুল আলম মুসাকে পুলিশের ফরমা বা সোর্স বলে অভিহিত করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি এ কথা বলেন। সেই সাথে মুসাকে নিজের ২০০ নাম্বার কর্মীর চেয়েও অযোগ্য বলে উল্লেখ করেন তিনি।

 

উল্লেখ থাকে যে, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মনজুরুল আলম মুসা মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ তুলে তা কেন্দ্রীয় যুবদলের কাছে লিখিত আকারে জমা দেন। যদিও এসব অভিযোগের কোনো প্রমাণ তিনি দিতে পারেননি। মুসার এই বিভ্রান্তিকর কর্মকাণ্ডে ক্ষোভে ফুঁসে উঠছে মহানগর যুবদলের তৃণমূল নেতাকর্মীরা। বিশেষ করে বিগত দিনগুলোতে মহানগর যুবদলের ব্যানারে বিভিন্ন কর্মসূচিতে অংশ নেয়া নেতাকর্মীরা মুসার এই অসংগঠনিক কর্মকান্ডে ক্ষিপ্ত হয়ে উঠেছে। তাদের মতে পুলিশের হামলা মামলা উপেক্ষা করে মন্তু সজলের নেতৃত্বে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছেন মহানগর যুবদলের নেতাকর্মীরা অথচ সেসব কর্মসূচিতে কখনো দেখা পাওয়া যায় না মনজুরুল আলম মুসার। আর আজ মহানগর যুবদলে বিভক্তি সৃষ্টির লক্ষ্যে এ ধরনের ঘৃণিত কাজ করতেও দ্বিধা করছে না। তৃণমূলের মতে সরকারি দলের ইন্ধনে যুবদলের ঐক্য বিনষ্ট করতে পায়তারা করছে মঞ্জুরুল আলম মুসা। কিন্তু কোন ষড়যন্ত্রেই যুবদলের ঐক্যে ফাটল ধরাতে পারবে না বলে আশাবাদী তৃণমূল। মন্তু সজলের নেতৃত্বে আগামী দিনে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলবে মহানগর যুবদল এই বিশ্বাসে সকলে প্রতিজ্ঞাবদ্ধ।

 

যুবদল নেতা শহিদুল ইসলামের ফেসবুক কমেন্টটি নিম্নে হুবহু তুলে ধরা হলো:

“মুসা পুলিশের ফরমা বড় বড় বিএনপির লিডারদের নামে অকারণেই মামলাদেয়া। দলিয় বিএনপি যুবদল এর নেতা কর্মীর নামে পুলিশে আওয়ামীলীগের কাছে মামলার লিষ্ট তুলে দেয়া। এগুলি মুসার cs এবং rs আর সে কমিটিতে আসতে চায় চাইতেই পাড়ে দলের কাজ করোক পদ সে নিবে নারায়ণগঞ্জ মহানগর যুবদল গঠন করে দিয়েছে ১১ মাস অতিবাহিত হয়েছে সে ১০০ নেতা কর্মী নিয়ে সিদ্বির গন্জ থানার ব্যনার নিয়ে কয়টা মিছিল করেছে মহানগর যুবদল এর সাথে জে সেকমিটিতে জায়গা পাবে আমার ২০০ নাম্বার কর্মীর যোগ্যতা ও তার নাই সেকমিটির সভাপতি চায় সদর থানা বন্দর থানার সিদ্ধিরগঞ্জ থানার যুবদল এর জারাই থানার ব্যনার নিয়ে মহানগর যুবদলের প্রত্যেকটি প্রোগ্রাম অংশগ্রহণ করে এবং সাফল্যমন্ডিত করে তাদেরকে কমিটি দিবে না কথিত ডাক্তার মুসাকে কমিটি দিবে জনগনের কাছে আলোচনা রাখলাম ও একটা বিশৃঙ্খলাকারী”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ