সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সমাবেশে সহিদুলের নেতৃত্বে যুবদলের যোগদান

নারায়ণগঞ্জ মেইল: বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে সমাবেশে যোগদান করেছে। জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ছাত্রদলনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার অভিযোগ তুলে প্রতিবাদে এ কর্মসূচির পালন করেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি।

বুধবার (২৪ আগষ্ট) বিকেল চারটায় চিটাগাং রোড ঢাকা – চট্টগ্রাম মহাসড়কে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সাবেক আহ্বায়ক আব্দুল হাই রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ।‌

এ সময় সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগানের স্লোগানে মুখরিত করে তোলে রাজপথ। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা রাসেল, শাহজালাল কালু, ওসমান গনি, ইব্রাহিম (১) ইব্রাহীম (২) ,ইব্রাহীম ( ৩),কাদির, রাজু, সোহাগ, ফারুক, বাবু, আসিফ, সোহেল, সবুজসহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদল ও ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ