ঢাকায় বিএনপির সমাবেশে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল : জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, বিদ্যুতের লোডশেডিং ও সকল পণ্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে রাজধানীর নয়া পল্টনে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি বৃহস্পতিবার ( ১১ আগষ্ট ) দুপুর দুইটায় নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নয়া পল্টনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল নিয়ে পল্টনের সমাবেশে যোগ দেয়। এ সময় সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগানের স্লোগানে মুখরিত করে তোলে ঢাকার রাজপথ।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, যুবদল নেতা শাহজালাল কালু, ওসমান গনি, শেখ জামাল, সোহাগ, ফারুক, রনি, ইব্রাহিম (২) ইব্রাহিম (৪) সিফাতুর রহমান রাজু, আরাফাত, কাদির, আসিফ, সোহেল, হালিম, জাহিদ, রবিউল ইসলাম বাবু, সৈকত আলী মেহেউদ্দিন, মোরশেদ, রিয়াদ, জামাল প্রধানসহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদল ও ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ