ধনী হত্যার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ মেইল: যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনির নৃশংস হত্যাকান্ডের প্রতিবাদে যুবদল কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নির্দেশনায় বিক্ষোভ মিছিল করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদল।

 

শনিবার (১৬ জুলাই) সকালে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সম্ভাব্য আহবায়ক প্রার্থী সহিদুল ইসলাম, আরমান ও মনজুরুল আলম মুসার নেতৃত্বে বিক্ষোভ মিছিলিটি চিটাগাং রোড থেকে শুরু হয় এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক প্রদক্ষিণ করে। এ সময় নেতাকর্মীরা যুবদল নেতা ধনী হত্যার বিচারের দাবিতে এবং এই অবৈধ সরকারের পতন দাবি করে স্লোগান দেয়।

 

বিক্ষোভ মিছিল শেষ সংক্ষিপ্ত বক্তব্য যুবদল নেতা সহিদুল ইসলাম বলেন, বর্তমান অবৈধ সরকারের পেটুয়া বাহিনী যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনিকে নৃশংসভাবে হত্যা করেছে। আমরা এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

 

তিনি আরো বলেন, খুন গুম আর নির্যাতন করে এই সরকার প্রশাসনের উপর ভর করে টিকে আছে। তবে সরকারের আয়ু শেষ হয়ে এসেছে, তাদের বিদায় ঘন্টা বেজে গেছে। দেশের জনগণ ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে ক্ষমতা থেকে টেনে হিচড়ে নামিয়ে গণতন্ত্রের আপোষহীন নেত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতে ক্ষমতা তুলে দেবে এবং দেশের মানুষের হারানো অধিকার ফিরে আসবে। সেই লক্ষ্যে আন্দোলন সংগ্রামে অংশ নিতে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা জীবন দিতেও প্রস্তুত আছে।

 

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক আরমান হোসেন, মনজুরুল আলম মুসা, শাহজালাল কালু, মো: রাসেল, মো: ইব্রাহীম, ওসমান গনী, ইব্রাহীম (২), ইব্রাহিম (৩), মো: ফারুক, রাজু, রোমান, সোহাগ, আর: কাদির, ডা. আ: হালিম, জামাল প্রধান, মো: মিজানসহ সিদ্ধিরগঞ্জ থানার ১০ টি ওয়ার্ডের নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ