পাঠানটুলিতে ডিএস বাবুলের উদ্যোগে শহীদ জিয়ার শাহাদাতবাষিকী পালন

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক ডিএস বাবুলের উদ্যোগে দোয়া ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩ জুন) সকালে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলি এলাকায় এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এডভোকেট স্খাাওয়াত হোসেন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি ও মহানগর কৃষক দলের আহবায়ক মনির হোসেন খান, সদস্য সচিব গুলজার হোসেন খান, জেলা ছাত্রদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, ৮নং ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, হাবিবুর রহমান, তোফাজ্জল হোসেন, মহানগর ছাত্রদলের সহ সভাপতি আশিকুর রহমান অনি, জেলা ছাত্রদলের সহ সভাপতি কায়েস আহমেদ পল্লব, জুয়েল আরমান প্রমূখ।

এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনায় এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয় এবং দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ