যুবদল নেতা সহিদুলের উদ্যোগে দোয়া ও খাবার বিতরণ

নারায়ণগঞ্জ মেইল: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা সহিদুল ইসলামের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে ।
মঙ্গলবার ( ৩১ মে) বাদ জোহর সিদ্ধিরগঞ্জের মিজমিজি ক্যানেলপাড় এলাকায় এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
এসময়ে দোয়া মাহফিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে অতিথিরা, মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, আধুনিক বাংলাদেশের স্থপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর উত্তমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এবং সেই সাথে  বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু’র সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাবেক সহ- সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ,  উদ্বোধক জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, প্রধান বক্তা নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বিশেষ অতিথি সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র আহ্বায়ক আব্দুল হাই রাজু, সদস্য সচিব শাহ্ আলম হিরা, যুগ্ম আহ্বায়ক টি এইচ তোফা, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, সাহেদ আহমেদ।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, নূরে এলাহী সোহাগ, আবুল হোসেন রিপন, তরিকুল ইসলাম, মিজানুর রহমান, সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসিলাম, জাকির হোসেন সেন্টু, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, মহানগর যুবদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন,সিদ্ধিরগঞ্জ থানা যুবদল নেতা শাহ্ জালাল কালু, লুৎফর রহমান সরকার রাসেল, মো. ইব্রাহিম, ওসমান গনি, মো. ফারুক, মহানগর ছাত্রদলের সাহিত্য বিষয়ক সম্পাদক এরশাদ আলী, সদস্য সাইফুল ইসলাম আপন প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ