যুবদলের নতুন কমিটিকে সহিদুলের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ মেইল: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি এবং মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক করে যুবদলের ৮ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত যুবদলের কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ।

এক শুভেচ্ছা বার্তায় যুবদল নেতা সহিদুল বলেন, ফ্যাসিস্ট সরকারের কবল থেকে এদেশের যুবদল কর্মীরা গণতন্ত্রকে মুক্ত করতে রাজপথে আন্দোলন চালিয়ে যাচ্ছে। যুবদলের নতুন কমিটির নেতৃত্বে দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন আরো বেগবান হবে।

তারা আরও বলেন, জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের গ্রেপ্তার, মামলা, হামলা দিয়ে দমিয়ে রাখা যাবে না। নতুন কমিটি গঠনের করার ফলে যুবদলের প্রত্যেকটি কমিটি আরও শক্তিশালী হবে। নব গঠিত কমিটির নেতৃত্বে রাজপথের আন্দোলনে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা আরও শক্তিশালী ও ঐক্যবদ্ধ হয়ে বেগমান করে তুলবে ।

এর আগে শুক্রবার (২৭ মে) সকালে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি গঠনের তথ্য জানানো হয়।

কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, ১নং যুগ্ম-সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, ২নং যুগ্ম-সম্পাদক গোলাম মওলা শাহীন, সাংগঠনিক সম্পাদক ইসাহাক সরকার, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল (সহ-সভাপতির পদ মর্যাদা)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

নারায়ণগঞ্জ মেইলে এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

সর্বশেষ